শাহজালাল বিমানবন্দরে ১৬ লাখ টাকার মালামালসহ দুবাই প্রবাসী আটক

Spread the love

হযরত শাহজা’লাল আন্ত’র্জাতিক বিমানবন্দরে মো. শহিদুল ইসলাম সাজ্জাদ (২৭) নামে এক দু’বাই প্রবা’সীকে আট’ক করেছে বিমানবন্দর আ’র্মড পু’লিশ। মঙ্গলবার (৬ অক্টোবর) রা’তে তাকে বিমানবন্দ’রের আগ’মনী কনকোর্স হল এলা’কা থেকে আ’টক করা হয়। এস’ময় তার কাছ থে’কে প্রায় ১৬ লাখ টা’কার বিদেশি মো’বাইলফোন, ওষু’ধ ও সিগারে’ট জব্দ ‘করা হয়।

বিমান’বন্দর আর্মড পুলি’শ জানায়, রাতে হয’রত বিমানবন্দরের আগ’মনী কন’কোর্স হল ও আশ’পাশ এলাকায় টহ’ল দেওয়ার সম’য় আর্মড পুলি’শ সদস্যরা এয়া’র অ্যারাবি’য়ার ফ্লাইটে দু’বাই থেকে আসা যা’ত্রী শহিদুলকে শু’ল্ক ফাঁ’কি দিয়ে সি’গারেট, ওষুধ ও মোবা’ইলফোন নিয়ে বের হ’ওয়ার সময় চ্যা’লেঞ্জ করে। যা’ত্রীর কথাবা’র্তা সন্দেহ হও’য়ায় তার স’ঙ্গে থাকা একটি ব্লু র’ঙের ব্রিফ’কেস, একটি কাগ’জের বড় কা’র্টন ও একটি কা’লো রঙের ট্রাভে’ল ব্যাগ তল্লা’শি করা হয়।

এস’ময় তল্লাশিতে তি’নটি আই’ফোন-১১ সেট, ১০৫ গ্রাম স্বর্ণে’র অল’ঙ্কার (তিন পিস রিং ও একটি চেইন), ১২৮ কা’র্টন ইজি’লাইট সিগারেট, এক কা’র্টন ইজি স্পে’শাল গোল্ড সিগা’রেট, ২১ কার্টন ডান’হিল সিগারেট, নয় কা’র্টন নয় প্যাকে’ট ডান’হিল সুই’চ, পাঁচ বক্স বি’উটি ক্রিম, ভিমা’ল এত প্যাকে’ট, মেডিসি’ন গ্লুকো’ফেজ ৫০০ এমজি ট্যা’বলেট ৬৫০০ পি’স, মে’ডিসিন লিপান’থিল ১৪৫ এমজি ট্যা’বলেট ২১০০ পিস, স্যাম’সাং এস-২০ প্লাস সেট দুটি, স্যা’মসাং এস-৮ সেট এক’টি ও ৭০০ দির’হাম মু’দ্রা পাওয়া যায়।

বিমা’নবন্দর আমর্ড পুলিশ ব্যা’টলিয়নের অতি’রিক্ত পুলিশ সুপা’র (অপারেশন অ্যান্ড মিডিয়া) আল’মগীর হোসেন এ ত’থ্য নি’শ্চিত করে জা’নান, আটক জিনি’সপত্রের দা’ম ১৫ লাখ ৯৯ হাজা’র টাকা। আট’ক শহিদুলের কাছ থেকে এসব মালা’মাল জ’ব্দ করা হয়। মাম’লা দায়ের করে তাকে’ বিমানবন্দর থা’নায় সোপ’র্দ করা হ’য়েছে।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »