মোটরসাইকেল থেকে পড়ে বাসের চাকায় পিষ্ট হয়ে ২ ভাই নিহত

Spread the love

য’শোরের শার্শা উপজেলায় মোট’রসাইকেল থেকে পড়ে বা’সের চাকা’য় পিষ্ট হয়ে দুই ‘ভাই নি’হত হয়েছেন। নিহ’তরা হলেন যশোরে’র শার্শা উপজে’লার গয়ড়া গ্রা’মের লোকমান হোসেনের ছেলে বিপুল (২০) ও বেনাপোল পু’টখালী গ্রামের রেজা’উল ইসলা’মের ছেলে মুরাদ হোসেন (২৩)। তারা এ’কে-অপরের খালা’ত ভাই।

মঙ্গলবার (৬ অক্টোবর) বেলা ১১টার দি’কে য’শোর-বেনা’পোল মহাস’ড়কের নাভা’রণ কলো’নি মোড় এলা’কায় এ দুর্ঘ’টনা ঘটে। তারা উভ’য়ই ও’য়াইফাই ক্যাবল অপা’রেটর হিসেবে কা’জ করতেন এবং ছো’ট থেকেই কা’জির বেড় গ্রা’মের নানা গো’লাম নবীর বা’ড়িতে বসবা’স করতেন।

পু’লিশ ও নিহতে’র পরি’বার জানায়, বিপুল ও মুরা’দ ওয়াই’ফাই ক্যাবলের কা’জ শেষে ভা’ড়ায় মোটর’সাইকেলযো’গে ঝিকর’গাছা থেকে বাড়ি ফির’ছিলেন। পথিম’ধ্যে নাভারণ কলো’নি মোড় না’মক স্থানে এলে বিপ’রীত দিক থেকে আ’সা ঢাকা’গামী একটি যাত্রী’বাহী বাস তাদের ধা’ক্কা দেয়। এতে তারা রা’স্তায় পড়ে গে’লে ওই বা’সের পিছ’নের চাকা’য় পিষ্ট হয়ে ঘট’নাস্থলেই মা’রা যান।

নাভা’রণ হা’ইওয়ে থানার এস’আই টিটো দেবনা’থ জানান, এ ঘট’নায় শার্শা থানা’য় একটি মা’মলা হয়ে’ছে। দুর্ঘ’টনায় মোট’রসাইকেল’চালক গুরু’তর আহ’ত হন। তাকে যশো’র জেনা’রেল হাসপা’তালে ভ’র্তি করা হয়।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »