লালমনিরহাটে ভাতিজিকে চাচার ধর্ষণ

Spread the love

ফাঁ’কা বাড়িতে চাচা’র হাতে ধর্ষণের শিকা’র হয়েছেন লালম’নিরহাটে এক বু’দ্ধি প্রতিব’ন্ধী কি’শোরী (১৩)। ধর্ষ’ণের পর ধর্ষ’ক চাচা শামসুল ইসলামের (৪৫) নামে থানা’য় মাম’লা হলেও পুলিশ তাকে গ্রে’ফতার করেনি বলে পরি’বারের অভি’যোগ।

ঘটনা’টি ঘটেছে লালমনির’হাটের হারা’টি ইউ’নিয়নের হিরামা’নিক গ্রামে। ধর্ষ’ক শামসুল ইসলাম ওই গ্রামের মৃ’ত জফুর উদ্দিনের ছেলে। শনিবার সন্ধ্যায় ( ৩ অক্টোবর ) এ ধর্ষ’ণের ঘটনা ঘটেছে বলে জা’না গেছে।

পুলি’শ ও মামলার এজা’হারে জানা গেছে, শনি’বার সন্ধ্যায় বাবা-মা বা’ড়ি ফাঁকা রেখে বাই’রে যান। বা’ড়ি ফাঁকা পে’য়ে প্রতি’বেশি চাচা ও ধর্ষ’ক শামসুল ইসলাম কৌ’শলে বাড়িতে ঢুকে প্রতি’বন্ধী কিশোরীকে ধর্ষ’ণ করে। এসময় মেয়ে’টির চিৎকা’রে প্রতি’বেশি দু’জন নারী আপত্তি’কর অবস্থায় দেখে ফে’লে। পরে ধ’র্ষক শামসুল ইসলাম দর’জা ধা’ক্কা দিয়ে পালি’য়ে যায়।

এ ঘটনায় ধর্ষ’ণের শিকার বুদ্ধি প্র’তিবন্ধী কিশো’রীর মা বাদী হয়ে লালম’নিরহাট সদর থা’নায় একটি মা’মলা দা’য়ের ক’রেছেন।

এদি’কে পরিবারের অভি’যোগ, মা’মলার দুই দিন হয়ে গে’লেও আসা’মিকে গ্রেফ’তার করেনি পুলি’শ। ধর্ষ’কের প’রিবার থেকে হুম’কি দেওয়া হচ্ছে বলে ওই কিশো’রীর মায়ের দাবী।’

লাল’নিরহাট সদর থানার ওসি শাহ আ’লম ঘটনার সত্য’তা স্বীকার করে বলে’ন, মামলা হও’য়ার পর থেকে আ’সামিকে ধরার চে’ষ্টা করা হ’চ্ছে। কিন্তু আসা’মি পলাতক থা’কায় তাকে খুঁজে পা’ওয়া যা’চ্ছে না।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »