রূপালী ব্যাংকের নতুন ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর

Spread the love

রূপালী ব্যাং’ক লিমিটে’ডের নতুন উপ-ব্যব’স্থাপনা পরিচালক হলে’ন মোহাম্মদ জাহাঙ্গীর। সম্প্র’তি অ’র্থ মন্ত্রণালয়ের আ’র্থিক প্রতিষ্ঠা’ন বিভাগের এ’ক প্রজ্ঞাপনে’র মাধ্যমে সর’কার কর্তৃক পদো’ন্নতি প্রাপ্ত হয়ে রূ’পালী ব্যাংক লিমি’টেডে উপ-ব্যব’স্থাপনা পরিচা’লক হিসেবে যোগ’দান করেছেন মোহা’ম্মদ জাহাঙ্গীর।’

তি’নি ১৯৯০ সালে অফি’সার হিসেবে রূপা’লী ব্যাংকে তার কর্ম’জীবন শু’রু করেন।  ডিএম’ডি হিসেবে প’দোন্নতি পা’ওয়ার আ’গে তিনি রূ’পালী ব্যাং’কের মহা’ব্যবস্থাপক হিসেবে বিভা’গীয় কার্যালয় ঢাকা দক্ষি’ণ ও চট্টগ্রা’মে অত্যন্ত সুনা’মের সাথে দা’য়িত্ব পালন করেন। অ’ভিজ্ঞ এ ব্যাংকার এর আ’গে সফলতার সা’থে শাখা প্রধা’ন ছাড়াও তথ্য প্রযু’ক্তি বিভাগ, অ’ল্টারনেট ব্যাং’কিং বিভাগ’সহ বহু গুরু’ত্বপূর্ন দায়িত্ব পা’লন করেন।

ব্যাং’কিং কর্মকাণ্ডের পাশা’পাশি তিনি সৃজ’নশীল কা’জের সাথে সম্পৃ’ক্ত রয়েছেন। তিনি ঢাকা বিশ্ব’বিদ্যালয় থেকে এম.কম (ব্যবস্থা’পনা) এবং পরবর্তী’তে এমবিএ(ফিন্যা’ন্স) ডিগ্রি অ’র্জন করেন। ব্যক্তি’গত জীবনে তি’নি দুই সন্তানে’র জনক। তিনি ভারত, মাল’য়েশিয়াসহ পৃথিবীর বিভি’ন্ন দেশে ভ্রমন ও ব্যাং’কিং সেমিনা’রে অংশগ্রহন ক’রেন। তিনি নোয়া’খালী জেলার কবির’হাট উপজে’লার এক সম্ভ্রা’ন্ত মুসলিম পরিবা’রে জন্ম’গ্রহণ করেন।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »