পুলিশের তৎপরতায় মায়ের কোলে ফিরল রুপালী

Spread the love

পথ ভু’লে দিনাজপুরের ঘোড়াঘাটে আ’সা শিশু রুপালী আক্তা’রকে উদ্ধার করে পরিবা’রের কাছে ফিরি’য়ে দিয়েছে পু’লিশ। উদ্ধা’র হওয়া রুপা’লী আক্তার (১২) জামা’লপুর জেলার ইসলাম’পুর উপজেলার মনিয়া’রচর গ্রামে’র সাজু আ’কন্দের মেয়ে।

পু’লিশ জানায়, রুপালী আ’ক্তার গত শনিবার বাড়ি থে’কে বের হয়ে খালা’র বাড়ি দেওয়া’নগঞ্জের উদ্দেশ্য রও’না দেয়। কি’ন্তু ভুলে অন্য গাড়ি’তে চড়ার কার’ণে সে এসে পড়ে দিনা’জপুরের ঘোড়াঘাট উপজে’লায়। অচেনা এই শহ’রে একা কোন উ’পায় খুঁ’জে পাচ্ছি’ল না। পরে রুপা’লী আক্তা’রকে ঘোড়া’ঘাট বাসস্ট্যা’ন্ডে একা বসে থাক’তে দেখে কিছু বখা’টে যুবক তার আশে’পাশে ঘোরা’ফেরা কর’ছিল। এস’ময় মুঠো’ফোনে এ খবর পে’য়ে তাৎক্ষ’ক ঘটনাস্থ’লে পুলিশ পাঠায় ঘোড়া’ঘাট থা’নার ওসি আ’জিম উদ্দীন। বিকে’ল ৪টার দিকে সেখান থেকে রু’পালী আক্তারকে উদ্ধার করে থা’নায় নিয়ে যায় পু’লিশ।

ঘোড়া’ঘাট থানার ওসি আ’জিম উদ্দিন ব’লেন, আম’রা খবর পে’য়ে তাৎক্ষনি’ক মেয়ে’টিকে উদ্ধা’র করি। উ’দ্ধার হওয়া রুপা’লী আ’ক্তারের বাড়ি’র ঠিকানা জা’না থাকলে’ও পরিচিত কা’রো মোবাইল নাম্বার জা’না ছিল না। পরে তার দেও’য়া ঠিকানা অনু’যায়ী সং’শ্লিষ্ট থানার সহ’যোগীতায় তা’র পরিবা’রকে খব’র দেয়া হয়। পরে শ’নিবার রাত ১১টা’য় রুপা’লীর বাবা ঘোড়া’ঘাট থানায় এলে মে’য়েটিকে তার বাবা’র কাছে হস্তা’ন্তর করা হ’য়।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »