মনোহরদীতে প্রতিবন্ধী যুবকের গলাকাটা লাশ উদ্ধার

Spread the love

নরসিং’দীর মনো’হরদীতে সাইফুল ইসলাম (২০) না’মে এক বু’দ্ধি প্রতিবন্ধী যুব’কের গলা’কাটা লাশ উদ্ধা’র করেছে পু’লিশ। রবি’বার সকা’লে উপজে’লার একদু’য়ারিয়া ইউনি’য়নের কামা’রআলগী গ্রা’মে নিজ ঘর থে’কে তার লাশ উদ্ধা’র করা হয়।

নি’হত সাইফুল ইসলাম কামা’রআলগী গ্রা’মের মজি’বুর রহমানের ছে’লে। মজিবুর রহমান দি’ন মজুরের কাজ ‘করে’ন। ঘট’নার পর থেকে তি’নি পলা’তক রয়েছেন।

ম’নোহরদী থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা  (ওসি) মো. মনিরু’জ্জামান বলেন, মজি’বুর রহমানের চা’র ছেলেমেয়ে। এর ম’ধ্যে দুই ছেলে ও এক মেয়ে বু’দ্ধি প্রতিবন্ধী। এর ম’ধ্যে সাইফুল ইস’লাম সবার বড়। সে সব সময় বা’ড়িতেই পরিবারের সাথে বসবাস কর’ত।

শনি’বার রাতে তাদে’র মা ছেলে-মেয়ে’দের খাবার ও ওষুধ খাই’য়ে ঘুম পাড়ান। পরে স’কালে ঘরে গলাকা’টা অবস্থায় তা’র লা’শ দেখ’তে পায় পরিবার। প’রে পুলিশকে খবর দি’লে লাশ উদ্ধার ক’রে থানায় নি’য়ে আসে।

তিনি আর’ও বলেন, শনিবা’র রাতের কোনো এক স’ময় সাইফুলকে গ’লা কেটে হত্যা করা হ’য়। ঘটনার পর থে’কে তার বা’বা পলাত’ক রয়েছেন। লাশ উদ্ধা’র করে ময়নাত’দন্তের জন্য নরসিং’দী সদর হাস’পাতালে মর্গে পাঠা’নো হয়েছে। এ ঘট’নায় নিহতে’র মা বাদী হয়ে থা’নায় হত্যা মাম’লা দায়ের করার প্র’স্তুতি নিচ্ছেন।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »