এখন কেমন আছেন ট্রাম্প, জানালেন চিকিৎসকরা

Spread the love

প্রাণ’ঘাতী করোনা’ভাইরাসে আক্রা’ন্ত হয়েছেন মা’র্কিন প্রেসি’ডেন্ট ডোনা’ল্ড ট্রাম্প ও তার স্ত্রী মে’লানিয়া ট্রাম্প।ক’রোনাভাই’রাসে আ’ক্রান্ত হও’য়ার পর ওয়া’ল্টার রিড ন্যাশ’নাল মিলি’টারি হাসপা’তালে কনলি’সহ চি’কিৎসকদের একটি দল ট্রাম্পে’র চিকিৎসা করছেন। বর্ত’মানে ডো’নাল্ড ট্রাম্প ভা’লোই আছেন। ট্রাম্প নি’জেই তার ফে’ইসবুক পেই’জে একটি পোস্ট করে ওয়া’ল্টার রিড হাসপা’তালের চিকিৎ’সার প্রশংসা ক’রে জানান, সবার স’ম্মিলিত প্রচেষ্টা’য় এখন অনে’কটাই ভালো বোধ কর’ছেন তিনি।

প্রথম’বারের মতো মা’স্ক এবং সা’দা গাউ’ন পরে সংবাদ সম্মে’লনে আসে’ন ট্রাম্পের ব্যক্তি’গত চিকি’ৎসক। বলে’ন, ট্রা’ম্প খুব তাড়া’তাড়ি সেরে উঠছে’ন। তাতে তা’রা অত্যন্ত আ’নন্দিত। সং’বাদ সম্মে’লনের শুরুতে ট্রা’ম্পের চিকিৎ’সক বলে’ন, সত’র্কতার জন্য তাকে হাস’পাতালে নেয়া হয়ে’ছে। বলেন, প্রে’সিডেন্টের করো’না শনা’ক্ত হয়েছে ৭২ ঘণ্টা। প্র’থম এক সপ্তা’হ, ৭ থেকে ১০ দিন পর্যন্ত সব’চেয়ে জটিল।

এখন পর্য’ন্ত ট্রাম্প’কে অক্সিজে’ন দিতে হয়’নি জানিয়ে হোয়া’ইট হাউসের চিকি’ৎসক শন কনলি জা’নান, অনে’কটাই সুস্থ আছেন প্রে’সিডেন্ট ডো’নাল্ড ট্রাম্প। গত ২৪ ঘণ্টায় ট্রাম্পে’র শরীরে জ্বর ছিল না। প্রেসি’ডেন্টের শারী’রিক অব’স্থার উন্ন’তিতে আমি এবং আমার দল খুবই সন্তুষ্ট।

এদি’কে, মার্কিন প্রেসি’ডেন্ট ডোনাল্ড ট্রাম্প সস্ত্রী’ক করোনাভাই’রাসে আক্রা’ন্ত হওয়ার পর তার ক্যা’ম্পেইন ম্যানে’জার বিল স্টেপিয়ে’নেরও করোনা ধরা পড়েছে। একজ’ন জ্যেষ্ঠ কর্ম’কর্তা জানান, এখন থেকে স্টেপি’য়েন বাসায় থেকে কাজ কর’বেন।
হোয়াইট হাউ’সের সাবেক কাউন্সিলর কে’লিয়ান কনওয়েসহ প্রেসি’ডেন্টের কয়ে’কজন ঘনি’ষ্ঠ সহযোগীরও করোনা পজি’টিভ আসে।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »