করোনার কাছে হেরে গেলেন আফরান নিশোর বাবা

Spread the love

টাঙ্গাইল জে’লা পরিষদের সদস্য, ভূঞাপুর উপজে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাট্য অ’ভিনেতা আফরান নিশোর পিতা বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হামিদ ভোলা মিয়া করো’নায় আ’ক্রান্ত হয়ে মা’রা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাই হি রাজিউন)। বৃহস্পতিবার (০১ অক্টোবর) ভোররাতে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বা’স ত্যাগ করেন। মৃ’ত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

জানা যায়, আব্দুল হামিদ মিয়া ভোলা দীর্ঘদিন ধরে কিডনিসহ বিভিন্ন জটিল রোগে আ’ক্রান্ত ছিলেন। এছাড়াও তিনি বৈশ্বিক মহামা’রি করো’নাভাই’রাস (কোভিড-১৯) এ আ’ক্রান্ত ছিলেন। সম্প্রতি অবস্থার অবনতি হলে তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতা’লের আইসিইউতে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার ভোররাতে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান তিনি।

পরিবার সূত্র জানায়, আজ বৃহস্পতিবার আসরের নামাজের পর ভূঞাপুর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে পৌরসভা’র ছব্বিশাস্থ ভূঞাপুর কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হবে।

এদিকে, বীরমুক্তিযোদ্ধা মো. আব্দুল হামিদ মিয়া ভোলার মৃ’ত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, উপজে’লা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম, উপজে’লা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মাসুদুল হক মাসুদ ও উপজে’লা ভাইস চেয়ারম্যান মনিরুল ইস’লাম বাবু প্রমুখ।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »