গৃহপরিচারিকাকে ইমামের ধর্ষণ, মুয়াজ্জিনসহ গ্রেফতার ২

Spread the love

মা’ওলানা রুহুল আমিন শাহার (৩৫) নামে এক ই’মামের বি’রুদ্ধে গৃহপরিচারিকাকে (১৬) ধ*র্ষ ণের অ’ভিযোগ উঠেছে। গত মঙ্গলবার রাত ১০টার দিকে সিলেটের বিশ্বনাথ উপজে’লায় উপজে’লার খাজাঞ্চী ইউনিয়নে এ ঘটনা ঘটে। পরে গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে ই’মামের সহকর্মী মুয়াজ্জিনসহ দুইজনকে গ্রে’ফতার করেছে পু’লিশ। তবে আত্মগো’পনে থাকায় প্রধান অ’ভিযু’ক্ত ইস’লামপুর নতুন জামে ম’সজিদের ই’মাম রুহুল আমিন শাহারকে গ্রে’ফতার করা যায়নি।

গ্রে’ফতারকৃতরা হলেন- ইস’লামপুর নতুন জামে ম’সজিদের মুয়াজ্জিন সুনামগঞ্জের দিরাই উপজে’লার চন্ডিপুর গ্রামের মা’ওলানা আরিফ উদ্দিনের ছে’লে মাহফুজ বিন আরিফ (১৯) ও বিশ্বনাথ উপজে’লার ইস’লামপুর গ্রামের মখদ্দছ আলী (৬৩)। মা’মলার প্রধান অ’ভিযু’ক্ত রুহুল আমিন শাহার সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজে’লার চন্দ্রপুর গ্রামের আফাজ উদ্দিনের ছে’লে। ঘটনার পর থেকেই তিনি আত্মগো’পনে রয়েছেন।

এ ঘটনায় সাতজনকে এজাহারভুক্ত ও চার-পাঁচজনকে অ’জ্ঞাতনামা আ’সামি করে মা’মলা দায়ের করেছেন ওই কি’শোরীর বড় বোন। মা’মলার এজাহারে উল্লেখ করা হয়, হতদরিদ্র পরিবারের ওই কি’শোরী প্রায় দুইবছর ধরে নিজ গ্রামের আবদুশ শহীদের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করে আসছে। ওই বাড়িতেই পনের বছর ধরে লজিং থাকেন ইস’লামপুর নতুন জামে ম’সজিদের ই’মাম রুহুল আমিন শাহার। বিভিন্ন সময় ওই কি’শোরীকে কুপ্রস্তাব দিতে থাকেন অ’ভিযু’ক্ত ই’মাম। গত মঙ্গলবার রাত ১০টার দিকে একা পেয়ে কি’শোরীকে জো’র করে তার কক্ষে নিয়ে যান ই’মাম শাহার। সেখানে তাকে ধ*র্ষ ণ করেন। কি’শোরীর চি’ৎকার শুনে স্থানীয় লোকজন তাকে ই’মামের কক্ষ থেকে উ’দ্ধার করেন।

এজাহারে আরও উল্লেখ করা হয়, ই’মাম রুহুল আমিন শাহার ওই কি’শোরীকে এর আগেও একাধিকবার ধ*র্ষ ণ করেন। গত মঙ্গলবারের ধ*র্ষ ণের ঘটনাটি জানাজানি হয়ে গেলে সেটি ধামাচাপা দিতে অ’পতৎপরতা চালায় একই ম’সজিদের মুয়াজ্জিনসহ একটি চক্র।

বিশ্বনাথ থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. শামীম মু’সা বলেন, ‘ধ*র্ষ ণের ঘটনায় গ্রে’ফতার হওয়া দুই আ’সামিকে আজ বৃহস্পতিবার সিলেটের আ’দালতে প্রেরণ করা হয়েছে। ঘটনার মূলহোতাসহ অন্য আ’সামিদেরকে গ্রে’ফতারে তৎপর রয়েছে পু’লিশ।’



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »