সুদের টাকা দিতে না পারায় গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন

Spread the love

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ঋণ নিয়ে সুদ দিতে না পারায় এক গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নি’র্যাতনের অ’ভিযোগ উঠেছে। ওই ঘটনার একটি ভিডিওটি এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাই’রাল হয়েছে।

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে উল্লাপাড়া পৌরসভা’র এনায়েতপুর আদর্শগ্রামে এ ঘটনা ঘটে। পরে পু’লিশ গিয়ে নি’র্যাতনের শিকার ওই গৃহবধূকে উ’দ্ধার করেন। গৃহবধূর সোমা রানী দাস, তিনি ওই গ্রামের সঞ্জীব দাসের স্ত্রী’। সুদের টাকা দিতে না পারায় ঋণদাতা এ ঘটনা ঘটান বলে স্থানীয় বাসিন্দারা জানিয়েছে।

সোমা রানী দাস বলেন, আদর্শগ্রামের আব্দুল কাদেরের মে’য়ে দিপ্তী বেগম দীর্ঘদিন ধরে সুদের ব্যবসা করে আসছেন। তিনি গ্রামের অ’ত্যন্ত প্রভাবশালী ব্যক্তি। কিছুদিন আগে সোমা দিপ্তীর কাছ থেকে ৫০ হাজার টাকা ঋণ গ্রহণ করেন। আর্থিক অস্বচ্ছলতার কারণে সোমা সময়মতো সুদের টাকা পরিশোধ করতে না পারায় দিপ্তী বেগম তার লোকজন নিয়ে বুধবার তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গাছের সঙ্গে বেঁধে নি’র্যাতন করেন। এসময় সোমা’র কাছে আরো ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে দিপ্তী। সোমা’র নি’র্যাতনের ভিডিও ধারণ করেন স্থানীয় কিছু যুবক।

উল্লাপাড়া মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) দীপক কুমা’র দাশ জানান, খবর পেয়ে পু’লিশ ঘটনাস্থলে গিয়ে সোমাকে উ’দ্ধার করেছে। এসময় দিপ্তী বেগমকে আ’ট’ক করা হয়। নি’র্যাতনের শিকার ওই গৃহবধূ দিপ্তী বেগম ও তার লোকজনের বি’রুদ্ধে চাঁদাবাজির মা’মলা করার প্রস্তুতি নিচ্ছেন।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »