করোনায় আক্রান্ত অভিনেতা সোহম

Spread the love

আবারও করো’না থাবা বসালো টলিউড পাড়ায়। এবার করো’না আ’ক্রান্ত হলেন অ’ভিনেতা সোহম চক্রবর্তী। বর্তমানে তিনি কলকাতার একটি বেসরকারি হাসপাতা’লে ভর্তি রয়েছেন।সোমবার (২৮ সেপ্টেম্বর) রাতে সোহমের করো’না রিপোর্ট পজিটিভ আসে।

জানা গেছে, বেশ কয়েকদিন ধরে কিছু উপসর্গ দেখা দিয়েছিল তার শরীরে। এতেই স’ন্দেহ দানা বাঁধে তার মনে। সেই কারণে কোনরকম ঝুঁ’কি না নিয়ে করো’না পরীক্ষা করান অ’ভিনেতা সোহম। সোমবার (২৮ সেপ্টেম্বর) রাতে রিপোর্ট এলে জানা যায়, তার শরীরে করো’না শনাক্ত হয়েছে। এরপরই হাসপাতা’লে ভর্তি করা হয় তাকে।

হাসপাতাল থেকে জানানো হয়েছে, তার অবস্থা আশ’ঙ্কাজনক নয়। পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে। অন্যদিকে, সোহমের স্ত্রী’ ও দুই সন্তানেরও করো’না পরীক্ষা করা হয়েছে। তবে তারা কেউই আ’ক্রান্ত নন।

প্রসঙ্গত, এর আগেও টলিউডে হানা দিয়েছিল করো’না ভাই’রাস। আ’ক্রান্ত হয়েছিলেন কোয়েল মল্লিক-সহ পরিবারের ৪ সদস্য। সম্প্রতি সংক্রমিত হন রাজ চক্রবর্তী। করো’নাকে জয় করে স্বাভাবিক জীবনেও ফিরেছেন প্রত্যেকে। এছাড়া টেলিভিশনের একাধিক অ’ভিনেতাও সংক্রমিত হয়েছেন।

উল্লেখ্য, বৈশ্বিক মহামা’রি করো’নাভাই’রাসে আ’ক্রান্তের সংখ্যা প্রায় ৩ কোটি ৩৮ লাখ ৪১ হাজার ছাড়িয়েছে। আর এ মহামা’রিতে আ’ক্রান্ত হয়ে বিশ্বে মৃ’তের সংখ্যা ছাড়িয়েছে ১০ লাখ ১২ হাজার।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »