নিজ সন্তানকে বিক্রি করে দিলেন বাবা, মায়ের আত্মহ’ত্যার চেষ্টা!

সেপ্টেম্বর ৩০ ২০২০, ২২:২৯

Spread the love

শেরপুরে পাষণ্ড বাবা নিজ ঔরসজাত সন্তানকে অন্যত্র বিক্রি করে দেয়ায় ইউরিয়া সার খেয়ে আত্মহ’ত্যার চেষ্টা চালিয়েছে মা।

বুধবার (৩০ সেপ্টেম্বর) শেরপুর সদর উপজে’লারসা পমা’রী এলাকায় এ ঘটনা ঘটে। পরে পু’লিশ খবর পেয়ে আত্মহ’ত্যার চেষ্টা করা মা সুমা আক্তারকে ও কানাশাখোলা এলাকার শফিকের কাছে বিক্রিকৃত শি’শুকে উ’দ্ধার করে হাসপাতা’লে ভর্তি করেছে। অন্যদিকে শি’শুটির বাবা সুলতানকে জিজ্ঞাসাবাদের জন্য আ’ট’ক করে থা’নায় নিয়ে গেছে পু’লিশ।

পু’লিশ ও এলাকাবাসী জানায়, সদর উপজে’লারসা পমা’রী গ্রামের নাজিম উদ্দিনের ছে’লে সুলতান দুই স্ত্রী’ থাকার পরেও দুই বছর আগে গাজীপুর জে’লার মা’ওনা এলাকার আ. আজিজ এর মে’য়ে সুমা আক্তারকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসেন। এরপর সুমা আক্তার গর্ভবতী হন। পরে শেরপুর জে’লা সদর হাসপাতা’লে সিজারের মাধ্যমে একটি ছে’লে সন্তান জন্ম হয়। সিজারের জন্য ২২ হাজার টাকা খরচ হয়। পরে সিজারের ২২ হাজার টাকা স্বামী সুলতান স্ত্রী’ সুমা আক্তারের কাছে দাবী করেন এবং টাকা না দিলে তার শি’শু সন্তানকে বিক্রি করে টাকা আদায় করবে বলে হুশিয়ারি দেন। পরে কানাশাখোলা এলাকার কাপতুল মন্ডলের ছে’লে শফিকের কাছে ওই শি’শু সন্তানকে ৯১ হাজার টাকায় বিক্রি করে দেন। যদিও শফিকের দাবি সে শি’শুটিকে কিনে নয় বরং তার সন্তান না থাকায় লালন পালন করতে দত্তক নিয়েছিলো।

এদিকে আজ বুধবার শি’শুটির মা সুমা আক্তার তার শি’শুকে দেখতে শফিকের বাসায় যায়। এসময় শফিক শি’শুটি তার বাসায় নেই বলে তাড়িয়ে দেয়। পরে স্থানীয় কানাশাখোলা বাজারে ইউরিয়া সার খেয়ে সুমা আক্তার আত্মহ’ত্যার চেষ্টা করে। পরে স্থানীয় সাংবাদিকদের নজরে এলে পু’লিশকে খবর দিলে সেখান থেকে উ’দ্ধার করে হাসপাতা’লে ভর্তি করে।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »