৪২ লাখ টাকায় বিক্রি হলো মাশরাফীর হাতের ব্রেসলেট

বিক্রির পরেও মাশরাফির হাতেই থাকছে ব্রেসলেট !

Spread the love

এবার ৪২ লাখ টাকায় বিক্রি হলো মাশরাফীর হাতের ব্রেসলেটটি। রোববার (১৭ মে) নিলামে ব্রেসলেটটি কিনে নিয়েছে দেশের আর্থিক প্রতিষ্ঠানগুলোর সংগঠন বিএলএফসিএ। এই অর্থ দিয়ে মাশরাফির ‘নড়াইল এক্সপ্রেস’ ফাউন্ডেশনের মাধ্যমে সহায়তা করা হবে করোনাভাইরাসের এই দুঃসময়ে অসহায় মানুষদের।

ক্রিকেট যারা নিয়মিত দেখেন বিশেষ করে যারা মাশরাফী বিন মুর্তজার ভক্ত তারা হয়তো খেয়াল করে থাকবেন তার হাতের ব্রেসলেটটি। আগে এটা নিয়ে না ভাবলেও ব্রেসলেটটি নিলামে তোলার পর থেকেই ব্যাপক আলোচনার সৃষ্টি হয়।
রোববার রাত পৌনে একটার দিকে শেষ হয় ১ ঘণ্টা ২ মিনিট ধরে চলা অকশনটি।

ক্যারিয়ারের শুরুতে অবশ্য হাতে রিস্ট ব্যান্ড পরতেন মাশরাফী। পরে রুপার তৈরি একটি ব্রেসলেট পরা শুরু করেন; যারা গায়ে খোদায় করে লেখা ‘মাশরাফী’। গত ১৮ বছর ধরেই সেটি শোভা পাচ্ছে ম্যাশের হাতে।

করোনা যুদ্ধে শামিল হতে সেই প্রিয় ব্রেসলেটটি নিলামে তোলেন জাতীয় ক্রিকেট দলের সাবেক এ অধিনায়ক। নিলাম অনুষ্ঠিত হয় আয়োজক ‘অকশন ফর অ্যাকশন’-এর ফেসবুক পেজে। ব্রেসলেটটির ভিত্তিমূল্য ধরা হয় ৫ লাখ টাকা।

রোববার (১৭ মে) নিলামে ব্রেসলেটটি কিনে নিয়েছে দেশের আর্থিক প্রতিষ্ঠানগুলোর সংগঠন লেইজিং অ্যান্ড ফিনেন্স কোম্পানিস অ্যাসোসিয়েশন-বিএলএফসিএ।

তবে নিলামে বিক্রি হলেও ব্রেসলেট থাকবে হাতেই। বিএলএফসিএর চেয়ারম্যান মমিন উল ইসলাম জানিয়েছেন, ব্রেসলেটটি তারা উপহার হিসেবে মাশরাফীকেই ফিরিয়ে দিতে চান।

লাইভে মমিন উল ইসলামের কাছে জানতে চাওয়া হয়, ব্রেসলেটটি তারা কি করবেন? জবাবে তিনি বলেন, আমরা সিদ্ধান্ত নিয়েছি, এটি উপহার হিসেবে মাশরাফীকেই দিতে চাই। তার হাতেই এটি সবচেয়ে বেশি শোভা পায়।

ব্রেসলেটটি মাশরাফীর হাতে উপহার হিসেবে তুলে দেয়ার জন্য পরিস্থিতি স্বাভাবিক হলে একটি অনুষ্ঠান আয়োজনের কথা জানান তিনি। ওই অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য মাশরাফীকে অনুরোধ করেন।

সম্মতি জানিয়ে মাশরাফী বলেন, আপনারা যদি ব্রেসলেটটি নিজেদের কাছে রাখেন তাতেও আমি কষ্ট পেতাম না। এটা আপনাদের হাত থেকে পাওয়ার আগ পর্যন্ত আমি এটা আর পরবো না।

ক্রিকেট যারা নিয়মিত দেখেন বিশেষ করে যারা মাশরাফী বিন মুর্তজার ভক্ত তারা হয়তো খেয়াল করে থাকবেন তার হাতের ব্রেসলেটটি। আগে এটা নিয়ে না ভাবলেও ব্রেসলেটটি নিলামে তোলার পর থেকেই ব্যাপক আলোচনার সৃষ্টি হয়।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »