জগন্নাথপুর পৌরসভার নির্বাচন: বিএনপির প্রার্থী রাজু আহমেদের ধানের শীষের সমর্থনে গনসংযোগ ও পথসভা

সেপ্টেম্বর ২৯ ২০২০, ২০:৪৮

Spread the love

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির মনোনীত ধানের শীষ মার্কার মেয়র পদপ্রার্থী রাজু আহমদ সোমবার (২৮ অক্টোবর) যুক্তরাজ্য থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে বেলা ২ টায় সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছালে বিএনপির নেতাকর্মীরা তাকে ফুল দিতে শুভেচ্ছা জানান। বিমান বন্দর থেকে বিকাল ৫ ঘটিকায় রাজু আহমেদ তার নিজ বাড়িতে এসেই জগন্নাথপুর পৌর বিএনপির আয়োজনে ধানের শীষ মার্কার সমর্থনে কর্মীসভায় যোগদান করেন।

জগন্নাথপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক হাজী হারুনুজ্জামান হারুনের সভাপতিত্বে ও পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শামসুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা বিএনপির সভাপতি আবু হোরায়রা সাদ মাষ্টার। অনান্যের মধ্যে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি আছকির আলী, সাবেক চেয়ারম্যান, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন মিটু, উপজেলা বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক দিলু মিয়া, উপজেলা বিএনপির সদস্য ও মিরপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আখলুল করিম, উপজেলা বিএনপির সদস্য ও পাইলগাঁও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ জুবায়ের আহমদ আবু, উপজেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক আলিম উদ্দিন, উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক জুবেদ আলী লখন, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রাহিন তালুকদার, জগন্নাথপুর পৌর বিএনপি নেতা শাহ মাহফুজুল করিম, হাজী নিজাম উদ্দিন, তকবুর মিয়া, শিশু মিয়া, হাবিল মিয়া, হাজী হাসান, মঈন উদ্দিন, জালাল আহমদ, জসিম উদ্দিন, কুটি মিয়া, লেবু মিয়া, সুনামগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি ও জগন্নাথপুর উপজেলা যুবদলের সাবেক যুগ্ম-আহবায়ক আবুল হাশিম ডালিম প্রমুখ।

এ সময় জগন্নাথপুর উপজেলা যুবদলের সাবেক যুগ্ম-আহবায়ক আনহার মিয়া, জেলা যুবদলের যুগ্ম-সাধারন সম্পাদক হাজী সোহেল আহমদ খান টুনু, জেলা যুবদল সদস্য ও জগন্নাথপুর পৌর যুবদল নেতা লিটন মিয়া, জেলা যুবদল সদস্য ও পৌর যুবদল নেতা শামিম আহমদ, জেলা যুবদল সদস্য রওশন মিয়া, উপজেলা যুবদল নেতা সৈয়দ ইসহাক আহমদ, উপজেলা যুবদল নেতা সাদিক আহমদ, আবুল হাসনাত আমির, জগন্নাথপুর পৌর যুবদল নেতা সাদেক আহমদ, তারেক আহমদ, বেলাল আহমদ, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক সদস্য নুরুল আমিন, সুনামগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-আহবায়ক বাবুল খান মুন্না, জেলা ছাত্রদল সদস্য শিব্বির আহমদ কিবরিয়া, জগন্নাথপুর উপজেলা ছাত্রদল নেতা মামুনুর রশিদ মামুন, জুনাইদ আগমদ জুনেদ, শামসুল ইসলাম জাবির, জয়নুর আহমদ, পৌর ছাত্রদল নেতা নাজিম উদ্দিন, আলী হোসেন, মাসুদ আহমদ, আব্দুল হক, জগন্নাথপুর কলেজ ছাত্রদল নেতা ইমরান আহমদ, রুহুল আমিন সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

কর্মীসভা শেষে জগন্নাথপুর পৌর বিএনপি ও জগন্নাথপুর উপজেলা বিএনপি পরিবারের নেতাকর্মীদের নিয়ে জগন্নাথপুর বাজার এবং জগন্নাথপুর পৌরসভার বিভিন্ন পয়েন্টে গনসংযোগ ও লিফলেট বিতরণ করেন। গনসংযোগ ও লিফলেট বিতরণ শেষে জগন্নাথপুর পৌর পয়েন্টে পথসভায় মিলিত হয়। পথ সভায় বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা বিএনপির সভাপতি আবু হোরায়রা সাদ মাষ্টার, বিএনপির মনোনিত মেয়র পদপ্রার্থী রাজু আহমদ। জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচনে বিএনপির মনোনিত মেয়র পদপ্রার্থী রাজু আহমেদ জগন্নাথপুর পৌর ও জগন্নাথপুর উপজেলা বিএনপি পরিবারের সকল নেতাকর্মী সহ সম্মানিত জগন্নাথপুর পৌর বাসীকে সালাম আদাব শুভেচ্ছা জানিনে তার বক্তব্যে বলেন গনতন্ত্র স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার সর্বাপরি জনগনের ভোটাধিকার আদায়ের আন্দোলনে শরিক হয়ে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হাতকে শক্তিশালী করার আহবান জানিয়েছেন। তিনি তার বক্তব্যে আরও বলেন আমি সম্মানিত পৌরবাসীর সুখে দু:খে পাশে থেকে আপনাদের সেবা করতে চাই, আমাকে সেবা করার সুযোগ করে দিন। রাজু আহমেদ আরও বলেন সম্মানিত পৌরবাসীকে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে আগামী ১০ অক্টোবর ধানের শীষ মার্কায় ভোট প্রার্থনা করছি, ধানের শীষ মার্কাকে বিজয়ী করার আহবান জানাচ্ছি।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »