শেখ হাসিনাকে জন্ম’দিনের উপহার পাঠালেন মমতা

সেপ্টেম্বর ২৯ ২০২০, ০০:৩০

Spread the love

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্ম’দিনে শুভেচ্ছা জানিয়ে উপহার পাঠিয়েছেন ভা’রতের পশ্চিম বঙ্গের মুখ্য মন্ত্রী মমতা ব্যানার্জি। সোমবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় বেনাপোল চেকপোস্ট দিয়ে এ উপহার ঢাকার উদ্দেশে নেওয়া হয়েছে।

কলকাতায় নিযু’ক্ত বাংলাদেশি হাইকমিশনার ডেপুটি কমিশনার বিএম জামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রধানমন্ত্রীকে জন্ম’দিনের শুভেচ্ছা জানিয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি তাদের দপ্তরে উপহার সামগ্রী পাঠায়। সাথে সাথে তারা উপহারটি বেনাপোল বন্দর দিয়ে প্রধানমন্ত্রীর দপ্তরে পাঠানো হয়েছে।

জানা যায়, প্রতিবেশী দেশ ভা’রতের সাথে রয়েছে বাংলাদেশের গভীর বন্ধুত্ব ও বাণিজ্যিক স’ম্পর্ক। সুখ, দুঃখ সব সময়েই প্রতিবেশী দেশ হিসেবে এক দেশ অন্য দেশের পাশে থেকে সহযোগিতায় বন্ধুত্বের হাত বাড়িয়ে থাকে। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীকে তার জন্ম’দিনের শুভেচ্ছা জানিয়ে এ উপহার পাঠানো হয় ভা’রত থেকে।

বেনাপোল ইমিগ্রেশন ওসি আহসান হাবিব জানান, ভা’রতের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি প্রধানমন্ত্রীকে কিছু উপহার সামগ্রী পাঠিয়েছেন। সন্ধ্যায় হাইকমিশনারের একজন প্রতিনিধি ঢাকার উদ্দেশে এসব উপহার নিয়ে রওনা হয়েছেন বলে তিনি জানতে পেরেছেন।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »