ধর্ষকের ‘বিশেষ অঙ্গ’ কেটে নিজের সম্ভ্রম বাঁচালেন গৃহবধূ

সেপ্টেম্বর ২৯ ২০২০, ০০:২৭

Spread the love

ভোলার চরফ্যাশনে ঘুমন্ত গৃহবধূর ওপর ঝাঁপিয়ে পড়া লম্পটের পুরুষাঙ্গ কে’টে নিজের সম্ভ্রম বাঁ’চালেন এক গৃহবধূ। ধ*র্ষ ণের উদ্দেশে রাতের আধারে হা’মলা করেছে বলে অ’ভিযোগ গৃহবধূর।

রোববার (২৭ সেপ্টেম্বর) দিনগত রাতে শশীভূষণ থা’নার রসুলপুর ইউনিয়নের ভাসানচর গ্রামের আবাসন প্রকল্পে এ ঘটনা ঘটে। নাঈম একই গ্রামের আজম আলী সর্দারের ছে’লে। এলাকায় ভাড়ায় মোটরসাইকেল চালাত।

গৃহবধূ জানান, তার স্বামী ঘটনার রাতে বাড়ি ছিলেন না। ঘরে শি’শু সন্তানসহ ঘুমিয়ে ছিলেন তিনি। গভীর রাতে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে বাহিরে যান। এ সময়ে আগে থেকেই ওঁৎ পেতে থাকা নাঈম ঘরে ঢুকে চকির নিচে লুকিয়ে থাকে। বাহির থেকে এসে দরজা বন্ধ করে আবারও ঘুমিয়ে পড়লে নাঈম তাকে ঝাপটে ধরে এবং মুখ চেপে ধরে ধ*র্ষ ণের চেষ্টা করে। নিজের সম্ভ্রম বাঁ’চাতে ধস্তাধস্তির মধ্যেই চৌকির পাশে সেলাইরত কাঁথার সাথে থাকা ব্লেড নিয়ে নাঈমের পুরুষাঙ্গ কে’টে দেন।

প্রতিবেশী মাকসুদ জানান, পুরুষাঙ্গ কাঁ’টার পর যন্ত্র’ণায় চি’ৎকার শুরু করেন নাঈম। ডাকচি’ৎকারে তারা ছুটে আসেন এবং নাঈমকে উ’দ্ধার করে হাসপাতাল নিয়ে যাওয়া হয়।গৃহবধূ আরো জানান, স্বামীর সাথে পূর্বপরিচয়ের সূত্রে নাঈম তার বাড়িতে আসা যাওয়া করতো। এক পর্যায় নাঈম তাকে কু-প্রস্তাব দিতে শুরু করে। বিষয়টি তিনি স্বামীসহ পরিবারের সদস্যদের অবহিত করেন।

গ্রামবাসীরা জানান, নাঈম বিবাহিত এবং দুই সন্তানের জনক।চরফ্যাশন হাসপাতা’লের কর্তব্যরত চিকিৎসক রাসেল আহমেদ মিয়া জানান, র’ক্তাক্ত অবস্থায় স্থানীয়রা লম্পট নাঈমকে (৩৫) উ’দ্ধার করে প্রথমে চরফ্যাশন হাসপাতা’লে নিয়ে আসে। কিন্তু পুরুষাঙ্গে ৫০ ভাগ ক্ষত থাকায় পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতা’লে পাঠানো হয়েছে।

শশীভূষণ থা’নার ওসি রফিকুল ইস’লাম জানান, গৃহবধূ নিজেই বাদী হয়ে ধ*র্ষ ণচেষ্টার অ’ভিযোগে মা’মলা দায়ের করেছেন।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »