গেল ৪৫ বছরে সফল রাজনীতিবিদের নাম শেখ হাসিনা: কাদের

সেপ্টেম্বর ২৮ ২০২০, ২০:২০

Spread the love

# আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ৭৫ পরবর্তী সময়ে এদেশের রাজনীতিতে সবচেয়ে সফল কূটনীতিকের নাম শেখ হাসিনা। গত ৪৫ বছরে সফল রাজনীতিবিদের নাম শেখ হাসিনা। আজ সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জন্ম’দিনের শুভেচ্ছা জানিয়ে ব্রিফিংকালে এসব কথা বলেন।

# উন্নয়ন ও সমৃদ্ধিতে বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময় উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, যত দিন বাংলাদেশ থাকবে, থাকবে বঙ্গোপসাগরের কোলে পদ্মা মেঘনা যমুনা কর্ণফুলীর পলি বিধৌত বদ্বীপ বাংলা। তিনি বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা আছেন বলেই দীর্ঘদিনের অমিমাংসিত সমস্যার সমাধান হয়েছে। শান্তিপূর্ণ সমাধান হয়েছে সীমান্ত সমস্যার, বিনিময় হয়েছে যুগ যুগ ধরে ঝুলে থাকা ছিটমহল। শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশের সমান সুনিল সমুদ্রসীমা জয় হয়েছে।

# দ্বার খুলেছে সম্ভাবনাময় ব্লু -ইকোনমিক জোনের।’ ওবায়দুল কাদের বলেন, ‘শেখ হাসিনা এক আজন্ম উন্নয়ন যোদ্ধার অ’পর নাম, স্বপ্নবান নেতৃত্ব। হতাশ ও অসহায় প্রা’ণে যিনি সঞ্চার করেন জীবনের জয়গান, বপন করেন স্বপ্নের বীজ। শেখ হাসিনা বাঙালির সাহসের সোনালী দিগন্ত উন্মোচন করে দিয়েছেন, বাড়িয়ে দিয়েছেন এগিয়ে যাওয়ার আত্মবিশ্বা’স। শেখ হাসিনা আজ বিশ্বসভায় নতুন উচ্চতায়।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »