ফরেনসিকে যাচ্ছে দিপিকা-সারাদের মোবাইল ফোন

সেপ্টেম্বর ২৮ ২০২০, ০২:১৬

Spread the love

মা’দককা’ণ্ডের ত’দন্তে ভা’রতের মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) শনিবার (২৬ সেপ্টেম্বর) দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুরদের জিজ্ঞাসাবাদ করেছে। জিজ্ঞাসাবাদের পর তাদের মোবাইল ফোন এনসিবির হেফাজতে রাখা হয়েছে। তাদের সাথে ফোন নিয়ে নেয়া হয়েছে ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা, ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটাদেরও।

জানা যায়, এনসিবির হেফাজতে নেয়া ফরেনসিক টেস্টের পাঠানো হবে। মা’দক সংক্রান্ত কোনও মেসেজ যদি ডিলিট করা হয়েও থাকে, সেগু’লি উ’দ্ধার করা হবে। সারা আলি খান ২০১৭-১৮ সালে আরও একটি মোবাইল ব্যবহার করতেন, সেটিও তার কাছ থেকে চেয়ে পাঠিয়েছে এনসিবি।

এদিকে ভা’রতীয় সংবাদমাধ্যম সূত্র বলছে, জয়া সাহা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন যে তিনি শ্রদ্ধা কাপুর, রিয়া চক্রবর্তী, প্রয়াত অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুত ও প্রযোজক মধু মন্টেনা এবং নিজের জন্যও অনলাইনে ভা’রতে নিষিদ্ধ সিবিডি অয়েল অর্ডার করেছিলেন। সেগু’লির পেমেন্টও অনলাইনেই করা হয়েছিল।

মা’দক মা’মলার ত’দন্তে পাওয়া সমস্ত তথ্য সোমবার (২৮ সেপ্টেম্বর) দিল্লিতে এনসিবি-র ডিরেক্টর জেনারেল রাকেশ আস্থা’নার কাছে জমা দেবে মুম্বাইয়ের এনসিবির ত’দন্তকারী কর্মক’র্তারা।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »