আমতলীতে নিখোঁজের ২২ ঘন্টা পর যুবকের লাশ উদ্ধার।

সেপ্টেম্বর ২৭ ২০২০, ০০:৪৯

Spread the love

 

আমতলী (বরগুনা) প্রতিনিধি।।

আমতলীর হলদিয়া ইউনিয়নের উত্তর তক্তাবুনিয়া গ্রাম থেকে নিখোঁজের ২২ ঘন্টা পর গাছের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় শুক্রবার দুপুরে নুর জামাল মোল্লা (৩৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের স্ত্রী লাইলি বেগমের দাবী তাকে হত্যা করে দুর্বৃত্তরা গলায় ফাঁস দিয়ে গাছে ঝুলিয়ে রেখেছে। লাশ ময়না তদন্তের জন্য বরগুনার মর্গে পাঠানো হয়েছে।

 

জানাগেছে, উপজেলার হলদিয়া ইউনিয়নের উত্তর তক্তাবুনিয়া গ্রামের আলতাফ হোসেন মোল্লার ছেলে নুর জামাল মোল্লা রুপক নামের একটি বে-সরকারী সংস্থায় দীর্ঘদিন ধরে চাকুরী করতো। গত এক বছর পূর্বে সে ওই সংস্থায় চাকুরী ছেড়ে বাড়ীতে সাংসারিক কাজ শুরু করে। বৃহস্পতিবার দুপুরে ১২ টার দিকে নুর জামাল বাড়ী থেকে বের হয়ে যায়। এরপর আর ফিরে আসেনি।

স্বজনরা তাকে বিভিন্ন স্থানে খুঁজেও কোন সন্ধান পায়নি। নিখোঁজের ২২ ঘন্টা পর শুক্রবার সকালে তার বাড়ীর পুকুর পাড়ে একটি গাছের সাথে তোয়ালে প্যাচানো গলায় ফাঁস দেয়া অবস্থায় তাকে দেখতে পায়।

নুর জামালের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ ও পরিধেয় কাপড়ে রক্তমাখা রয়েছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। খবর পেয়ে এএসপি (সার্কেল) সৈয়দ মোঃ রবিউল ইসলাম, আমতলী থানার ওসি মো. শাহ আলম হাওলাদার ও ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন শেষে দুপুরে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করে।

পরিবারের দাবী নুর জামালকে দুর্বৃত্তরা হত্যা করে গলায় ফাঁস দিয়ে গাছের সাথে ঝুলিয়ে রেখেছে। এ ঘটনায় এলাকার চা ল্যের সৃষ্টি হয়েছে।নুর জামালের স্ত্রী লাইলি বেগম কান্নাজরিত কন্ঠে ঘটনার বিচার দাবী করেন ।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »