‘টাকা দিবি কি না বল’ বলেই বাবার পাঁজরে চাকু মারল কিশোর

সেপ্টেম্বর ২৬ ২০২০, ২০:০৭

Spread the love

-নে’শার টাকার না পেয়ে বাবাকে খু’ন করেছে ১৬ বছর বয়সী সৎ ছে’লে। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে রাজধানীর দক্ষিণখান থা’না এলাকায় এ ঘটনা ঘটে। নি’হত ব্যক্তির নাম মহির উদ্দিন (৩৫)। এ ঘটনার পর ওই তরুণকে গ্রে’ফতার করেছে পু’লিশ।

-পরিবার সূত্রে জানা যায়, ওই তরুণ এলাকার বখাটে ছে’লেদের সঙ্গে মেলামেশা এবং নে’শা করত। প্রায়ই নে’শার টাকা চাওয়াকে কেন্দ্র করে মা-বাবার সঙ্গে তার ঝগড়া বাধত। গতকাল রাতেও নে’শার টাকার জন্য ঝগড়াঝাটির এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে সে তার সৎ বাবাকে চাকু দিয়ে আ’ঘাত করে পালিয়ে যায়। পরে হাসপাতা’লে নেওয়ার পরে রাত ৯টার দিকে মহির উদ্দিনের মৃ’ত্যু হয়েছে। এই ঘটনার পরে নি’হতের ছোট ভাই বাদী হয়ে থা’নায় একটি হ’ত্যা মা’মলা দায়ের করেছেন।

-নি’হতের ছোট ভাই মো. হৃদয় শনিবার দুপুরে বলেন, ‘ওই ছে’লেসহ আমা’র ভাবীকে বিয়ে করেছিল আমা’র বড় ভাই। এই সংসারেই ওই ছে’লে এত বড় হয়েছে। কিন্তু কিছুদিন ধরে সে এলাকার বখাটে ছে’লেদের সঙ্গে মিশে নে’শা করা শুরু করে। নে’শার টাকার জন্য গতকালও সে ঝগড়া করে। টাকা না দিলে সে কিছু একটা ঘটাবে বলে বারবার হু’মকি দিচ্ছিল।’

-তিনি আরও বলেন, ‘ঝগড়াঝাটির এক পর্যায়ে সে বলে টাকা দিবি কি না বল। আমা’র ভাই তখন বলে টাকা নাই, কী’ভাবে দেব। বলা মাত্রই সে একটি চাকু দিয়ে বড় ভাইয়ের বগলের নিচে পোচ মে’রে পালিয়ে যায়। পরে তাকে হাসপাতা’লে নেওয়া হলে তিনি মা’রা যান।’

– এই বিষয়ে জানতে চাইলে ঢাকা মহানগর পু’লিশের দক্ষিন খান জোনের অ’তিরিক্ত উপকমিশনার (এডিসি) মো. হাফিজুর রহমান বলেন, এই ঘটনায় একটি মা’মলা দায়ের হয়েছে। পালিয়ে যাওয়া ওই ছে’লেকেও গ্রে’ফতার করা হয়েছে। নি’হতোর লা’শ ময়নাত’দন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতা’লে পাঠানো হয়েছে।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »