‘নূরকে মানসিক হাস’পাতালে চিকিৎসা করা জরুরি’

সেপ্টেম্বর ২৬ ২০২০, ১৬:২৩

Spread the love

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসুর) সাবেক ভিপি নুরুল হক নুরকে মানসিক হাসপাতা’লে চিকিৎসা করানো জরুরি বলে মন্তব্য করেছে ছাত্রলীগের ঢাবি শাখার সভাপতি সনজিৎ চন্দ্র দাস।

নূরসহ অন্যান্যদের বি’রুদ্ধে যে মা’মলা হয়েছে সেই মা’মলায় সনজিৎ চন্দ্র দাস নেপথ্য ভূমিকা রেখেছেন বলে নূর যে অ’ভিযোগ তুলেছেন তার জবাবে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে তিনি এ মন্তব্য করেন।সনজিৎ বলেন, ‘ওই মে’য়ের সঙ্গে আমা’র বিন্দুমাত্র যোগাযোগ নেই।

নূরকে মিথ্যাবাদী ও মানসিক বিকারগ্রস্ত অ’ভিহিত করে তিনি বলেন, ‘কোনো মানসিক হাসপাতা’লে নূরের চিকিৎসা জরুরি।’এর আগে, গত রোববার (২০ সেপ্টেম্বর) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী লালবাগ থা’নায় একটি ধ*র্ষ ণ মা’মলা করেন। মা’মলায় মোট ছয়জনকে আ’সামি করা হয়েছে। তাদের মধ্যে ধ*র্ষ ণে সহযোগী হিসেবে নুরুল হক নূরের নাম উল্লেখ করা হয়েছে।

পরে সোমবার (২১ সেপ্টেম্বর) শাহবাগের বি’ক্ষোভ থেকে নূরসহ সাত জনকে আ’ট’ক করে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। তবে কিছুক্ষণ পর নূরকে ঢাকা মেডিকেলে ভর্তি করানো হয়। পরে সেখান থেকে নুরুল হক নূরকে ছেড়ে দেয়া হয়।

 



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »