সিজারের বিল পরিশোধ করতে না পারায় সন্তান বিক্রি

সেপ্টেম্বর ২৪ ২০২০, ১৪:৪৬

Spread the love

# গাই’বান্ধা শহরের একটি ক্লি’নিকে সিজা’রিয়ান অ’পারেশনে জন্ম নেয়া এক নব’জাতককে বি’ক্রি করে দেয়ার ঘট’না ঘটেছে। সিজা’রিয়ান অ’পারেশনের ১৬ হা’জার টাকার বিল পরি’শোধ করার সাম’র্থ্য না থাকায় আদরের সন্তা’নকে বিক্রি করে দেন বাবা-মা। এরপর কাঁ’দতে কাঁদতে বাড়ি যান তারা। ১৭ সেপ্টেম্বর গাই’বান্ধা শহরের যমুনা ক্লিনিকে এ ঘটনা ঘটে। বিষয়টি জানার পর জে’লা প্রশাসনের হস্তক্ষেপে নবজাতককে তার মায়ের কোলে ফিরিয়ে দেয়া হয়। মায়ের কোলে ফিরিয়ে দেয়ার পর শি’শুটির লালন-পালনের দায়িত্ব নিয়েছেন গাইবান্ধার জে’লা প্রশাসক (ডিসি) আব্দুল মতিন।

# বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে গাইবান্ধা জে’লা প্রশাসনের উদ্যোগে শি’শুটির মা আঙ্গুরি বেগম ও তার সন্তানের চিকিৎসা’সহ আর্থিক সহায়তা দেয়া হয়। সদর উপজে’লার ঘাগোয়া ইউনিয়নের শোলাগাড়ি গ্রামের শাহ’জাহান মিয়ার বাড়িতে গিয়ে এসব সহায়তা দেন ডিসি।

# এ স’ময় উপ’স্থিত ছিলেন, সদর উপজে’লা নির্বাহী কর্মক’র্তা (ইউএনও) প্রসুন কুমা’র চক্র’বর্তী, সহকারী কমি’শনার (ভূমি) নাহিদুর রহমান, পি’আই’ও আনিছুর রহমান ও গাইবা’ন্ধা প্রেস ক্লাবের যুগ্ম স’ম্পাদক আবেদুর রহমান স্বপন প্রমুখ।

# স্থানীয় সূত্র জানায়, সদর উপজে’লার ঘাগোয়া ইউনিয়নের শোলাগাড়ি গ্রামের দিনমজুর শাহ’জাহান মিয়ার স্ত্রী’ আ’মেনা বেগমের প্রসবব্যথা উঠলে স্থানীয় চিকিৎসকের পরাম’র্শে ১৩ সেপ্টেম্বর শহরের যমুনা ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে সিজারিয়ান অ’পারেশনে কন্যাসন্তান জন্ম দেন আ’মেনা। ১৭ সেপ্টেম্বর পর্যন্ত ক্লিনিকে ভর্তি থাকেন তিনি। রিলিজের সময় ক্লিনিকের বিল আসে ১৬ হাজার টাকা।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »