জগন্নাথপুরে ভ্রাম্যমান আদালতের অভিযানে দুইটি বেকারীকে অর্থদন্ড

সেপ্টেম্বর ২৩ ২০২০, ২২:৩৪

Spread the love

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::

সুনামগঞ্জের জগন্নাথপুরে পৌরসদরে অথচ বিএসটিআই এর লেগো ব্যবহার করে বিভিন্ন খাদ্য সামগ্রীর বেকারির পণ্য উৎপাদন করে বাজারজাত করা হচ্ছিল। 

বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে পৌরসদরের ইকড়ছই এলাকায় একটি কারখানায় ভ্রাম্যমান আদালতের একটি টিম এমন চিত্র দেখতে পেয়ে একজনকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন।

জানা যায়, জগন্নাথপুর উপজেলা প্রশাসনের পক্ষে নির্বাহী ম্যাজিস্ট্রেট জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাতের নেতৃত্বে একদল পুলিশের উপস্থিতিতে পৌরশহরের জগন্নাথপুর বাজারে ভেজাল বিরোধী অভিযান পরিচালিত হয়।

অভিযানকালে শহরের ইকড়ছই এলাকায় ছায়ানীড় বেকারি নামক একটি খাদ্য সামগ্রীর তৈরীর ফ্যাক্টরীতে নোংরা, ময়লা, ভেজা, স্যাতসেতে পরিবেশে বিভিন্ন ধরনের কেক, বিস্কুটসহ বেকারি পণ্য উৎপাদন করা হচ্ছে। এসব তৈরীতে বিএসটিআই এর কোন লাইসেন্স পাওয়া যায়নি। তবে বিএসটিআইয়ের লোগো ব্যবহার করে বাজারজাত করা হচ্ছিল। এসব অভিযোগে বেকারির ম্যানেজার আলমগীর হোসেনকে ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩০ দিনের কারাদন্ড প্রদান করা হয়।

এছাড়া শহরের জগন্নাথপুরসুনামগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা বেকারি নামক আরেকটি ফ্যাক্টরীর মালিক হাবিবুর রহমান হাবিবকে বিএসটিআইয়ের লাইসেন্স ছাড়া অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে বেকারি সামগ্রী উৎপাদন করায় ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযানকালে বিএসটিআই সিলেট অফিসের ফিল্ড অফিসার মো: মতিন উপস্থিত ছিলেন। ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মোইয়াসির আরাফাত বলেন, দুইটি বেকারিকে ৪৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »