কোতয়ালী মডেল থানা বিএমপি কর্তৃক বিট পুলিশং কার্যালয় উদ্বোধন

সেপ্টেম্বর ২৩ ২০২০, ০১:১৪

Spread the love
২২ সেপ্টেম্বর ২০২০ খ্রিঃ নগরীর ১৩ নং ওয়ার্ড খানসড়ক ১৭ নং বিট , ১৪ নং ওয়ার্ড কালু শাহ সড়ক ১৯ নং বিট, ২০ নং বিট ও ১৯ নং ওয়ার্ড নাজির মহল্লায় ৩৩ নং বিট পুলিশং কার্যালয় উদ্বোধন করেন উপ-পুলিশ কমিশনার বিএমপি জনাব মোঃ মোকতার হোসেন পিপিএম-সেবা ।
উদ্বোধনকালে তিনি বলেন ,জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে আমরা যে সেতুবন্ধন তৈরি করেছি, কোনভাবেই তা ভেঙে যেতে দেয়া যাবে না। আপনাদের সর্বোচ্চ আশ্রয়স্থল ভেবে অপরাধ নিয়ন্ত্রণে, এননকি তা যদি কোন পুলিশের বিরুদ্ধেও হয়, গোপনে প্রকাশ্যে তথ্য দিয়ে সহায়তা করার অনুরোধ রইল। দু’একজন অসাধু পুলিশের দায় আমরা নিতে চাই না।
মাননীয় বিএমপি কমিশনার জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার মহোদয়ের বরাত দিয়ে তিনি আরও বলেন “বিট পুলিশিংকে অধিক গুরুত্ব দিয়ে জনগণের সম্পৃক্ততায় জনগণের দোরগোড়ায় সেবার মান বাড়িয়ে বাংলাদেশ পুলিশকে আরও সমৃদ্ধ করা সম্ভব। নিজ নিজ বিট এলাকা কে কি করে, ভালো মন্দ এলাকায় অপরাধ দানাবাঁধার আগেই জনগণের সহায়তায় তা দ্রুততম সময়ে নিয়ন্ত্রণে আনতে হবে।”
বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন শেষে সংশ্লিষ্ট বিট অফিসারের সরকারি মোবাইল নম্বর সকলকে অবগত করা হয় এবং যে-কোন প্রয়োজনে গোপনে বা প্রকাশ্যে জানাতে অনুরোধ করা হয়।
এসময়ে উপস্থিত ছিলেন ,অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার দক্ষিণ বিএমপি জনাব মোঃ জাকারিয়া রহমান ,সহকারী পুলিশ কমিশনার কোতয়ালী মডেল থানা বিএমপি জনাব মোঃ রাসেল ,অফিসার ইনচার্জ কোতয়ালী মডেল থানা বিএমপি জনাব মোঃ নুরুল ইসলাম পিপিএম ,সংশ্লিষ্ট বিট অফিসার সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও ওয়ার্ডের সর্বস্তরের সুুশীল সমাজের প্রতিনিধিগণ ।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »