নূরের বিরুদ্ধে কোনো ধর্ষণ মামলা নেই: ডিএমপি কমিশনার

সেপ্টেম্বর ২২ ২০২০, ১৩:২০

Spread the love

ঢাকা মেট্রোপলিটন পু’লিশ (ডিএমপি) কমিশনার শফিকুল ইস’লাম বলেছেন, ভিপি নূরের বি’রুদ্ধে তো ধ*র্ষ ণের কোনো অ’ভিযোগ নেই, তার কাছে মে’য়েটি বিচার নিয়ে এসেছিল। ঘটনা ত’দন্ত করে যদি সত্যতা কিছু পাওয়া যায়, তাহলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সোমবার রাত পৌনে ১১টায় ডিএমপি কমিশনার শফিকুল ইস’লাম একটি জাতীয় দৈনিককে এসব কথা বলেন।তিনি বলেন, মে’য়েটি ধ*র্ষ ণের শিকার হয়েছে কিনা তা ত’দন্ত হবে। ঘটনার সত্যতা পাওয়া গেলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।ডিএমপি কমিশনার আরও বলেন, ডিবি অফিসে নেয়ার পর ভিপি নূরের শ্বা’সক’ষ্ট হচ্ছিল। তার এজমা আছে। রাতে তাকে হাসপাতা’লে নেয়া হয়েছে।পরে তাকে মুক্তি দেয়া হয়।

এর আগে রোববার (২০ সেপ্টেম্বর) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী লালবাগ থা’নায় একটি ধ*র্ষ ণ মা’মলা করেন। মা’মলায় মোট ছয়জনকে আ’সামি করা হয়। তাদের মধ্যে ধ*র্ষ ণে সহযোগী হিসেবে নুরুল হক নুরের নাম উল্লেখ করা হয়। পরে সোমবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর শাহবাগ এলাকা থেকে সাবেক ভিপি নুরুল হক নূরসহ ৭ জনকে গ্রে’ফতার করে পু’লিশ।

২০১৮ সালের কোটা সংস্কার আ’ন্দোলনের সময় বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের অন্যতম যুগ্ম-আহ্বায়ক হিসেবে আলোচনায় আসেন নূর। তিনি ২০১৯ সালের ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) নির্বাচনে সহ-সভাপতি (ভিপি) নির্বাচিত হন।জুন ২০২০ সালে নূর তরুণদের নেতৃত্বে একটা নতুন রাজনৈতিক দল তৈরি করার ব্যাপারে প্রকাশ্যে ঘোষণা দেন।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »