গ্রেফতার হতে পারি: ধর্ষণ ইস্যুতে নুর

সেপ্টেম্বর ২১ ২০২০, ১৬:৫১

Spread the love

ধ’র্ষণের অ’ভিযোগে মা’মলা হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক সহ-সভাপতি নুরুল হক নুরসহ ৬ জনের বি’রুদ্ধে। বিশ্ববিদ্যালয়ের এক ছা’ত্রী লালবাগ থা’নায় এই মা’মলা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

তবে বিষয়টি নিয়ে বিচলিত নয় বলে জানিয়েছেন নুরুল হক নুর। নুরের বক্তব্য, আমি এখনও মা’মলার পুরো বিষয় জানি না। কে এই মা’মলার বাদী? কারা এর আসামী। এগুলো নিয়ে বিচলিত হতে চাই না। নুরের বক্তব্য, এটা সরকারের ষড়যন্ত্রের অংশ। হয়তো মা’মলাকারী ছাত্রলীগের নেত্রী। তাকে টাকা দেয়ার বিনিময়ে এই মা’মলা’টি করানো হয়েছে।

এক ফেসবুক লাইভে নুর বলেন, ধ’র্ষণ সেনসেটিভ বিষয়। গ্রে’ফতার হতে পারি। আমি বলব, জে’ল না খাটলে তো নেতা হওয়া যায় না। আম’রা যেহেতু মানুষের অধিকার আদায়ে কাজ করছি, জে’ল তো খাটতেই হবে তিনি। বলেন, গ্রে’ফতার করলে কী’ করে, বলা তো যায় না। বিএনপির অনেক নেতাকে মে’রে ফেলা হয়েছে। তবে আল্লাহ না চাইলে কিছুই হবে না। আম’রা নীতি-নৈতিকতা ঠিক রেখে আ’ন্দোলন চালিয়ে যেতে চাই।

নুরুল হক নুর বলেন, ‘ভিপি নুর আ’লোচিত ছাত্রনেতা। তার বি’রুদ্ধে মা’মলা হবে এটাই স্বাভাবিক। তিনি বলেন, মা’মলা একটা কেন, শতাধিক হবে। ধ’র্ষণের মা’মলা হয়েছে, খু’নের মা’মলা হবে। টাকা পাচারের মা’মলা হয়নি, এটা ভালো খবর।’ তিনি আরো বলেন, ভিপি নুরের চরিত্র হননের জন্য মা’মলা হবে। ছাত্রলীগ মিছিল করবে, যুবলীগ মাঠে নামবে; এটাই স্বাভাবিক।

নুর ছাড়াও এই মা’মলার অন্য আ’সামিরা হলেন- হাসান আল মামুন, নাজমুল হাসান, মো. সাইফুল ইস’লাম, নাজমুল হুদা ও আবদুল্লাহ হিল বাকি। এর মধ্যে মূল অ’ভিযু’ক্ত হাসান আল মামুন, আর নুরের বি’রুদ্ধে ধ’র্ষণে সহায়তার অ’ভিযোগ আনা হয়েছে।

লালবাগ থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) কে এম আশরাফ উদ্দিন বলেন, ‘তার বি’রুদ্ধেরে পের (ধ’র্ষণ) মা’মলা হয়েছে। আম’রা বিষয়টি ত’দন্ত করে দেখছি।’



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »