নির্জন দ্বীপে সারা, শ্রদ্ধা, রিয়ার সাথে পার্টি করতেন সুশান্ত

সেপ্টেম্বর ১৭ ২০২০, ০৮:৩৭

Spread the love

আজকের ঝলক

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে মৃত্যুর তদন্তের জেরে প্রায় প্রতিদিনই কোনো না কোনো বলিউড তারকার নাম উঠে আসছে। ইতিমধ্যে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী, তাঁর ভাই শৌভিকসহ আরও অনেককে গ্রেপ্তার ক;রেছে এনসিবি। ব্যুরোর তদন্তে সারা আলী খান, রাকুল প্রীত সিং, পরিচালক মুকেশ ছাবড়া, ডিজাইনার সিমোন খামবাটার নাম উঠে এসেছে। এবার জানা গেছে, সারা, রিয়ার সঙ্গে শ্রদ্ধাও সুশান্তের ব্যক্তিগত পার্টিতে হাজির থাকতেন।

জানা গেছে আর এই পার্টিতে উপস্থিত থাকতেন সারা আলী খান, রিয়া চক্রবর্তী, শ্রদ্ধা কাপুরসহ সুশান্তের ঘনিষ্ঠ কিছু বন্ধু। জায়েদ বিলাত্রার মতো কুখ্যাত ড্রাগ সরবরাহকারীও এসব পার্টিতে উপস্থিত হতেন। এই নৌকাচা;লকের দাবি, এসব পার্টিতে সাধারণত গাঁজা আর মদের আসর চলত। এনসিবি এখন লোনাভোলায় গিয়ে মাদক-সম্পর্কিত আরও নানা তথ্য খুঁড়ে বের করেছে। সম্প্রতি এই সংস্থা সুশান্তে’র লোনাভোলা ফার্মহাউসে গিয়ে তল্লাশি চালায়।

সারা আলী খান ও রিয়া চক্রবর্তীর এখানে আসার কথাও জানান রইস। এই ব্যবস্থাপকের বক্তব্য, সুশান্তের সঙ্গে তাঁর পুরো দল উপস্থিত থাকত এসব আসরে।

লোনাভোলা ফার্মহাউসের ম্যা;নেজার রইস বেশ কিছু অবাক করা তথ্য ফাঁস করেছেন। ২০১৮ সালের নভেম্বর মাস থেকে রইস এই ফার্মহাউসের ম্যানেজার হিসেবে কাজ করছেন। এনসিবি;কে তিনি বলেছেন, সুশান্ত তাঁর কাছের বন্ধুবা;ন্ধবসহ সারা আর রিয়ার সঙ্গে এখানে পার্টি করতেন। এই পার্টিতে স্মোকিং কাগজ ব্যবহার করা হতো। রইস আরও জানিয়েছেন, লকডাউ;নের আগে সুশান্ত সপ্তাহে একবার বা দুবার ফার্মহাউসে আসতেন।ছবি সংগৃহীত



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »