কলাপাডায অসহায়, দরিদ্র, স্বামী পরিত্যাক্তা ১০জন নারীকে সেলাইমেশিন বিতরন করলো ওয়ার্ল্ড কনসার্ন

সেপ্টেম্বর ১৬ ২০২০, ০৯:৫১

Spread the love

কলাপাডায অসহায়, দরিদ্র, স্বামী পরিত্যাক্তা ১০জন নারীকে সেলাইমেশিন বিতরন করলো ওয়ার্ল্ড কনসার্ন

 রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি     কলাপাডায অসহায়, দরিদ্র, স্বামী পরিত্যাক্তা ১০ জন নারীর মাঝে সেলাই মেশিন ও প্রয়োজনীয় উপকরন সামগ্রহী  বিতরন করা হয়েছে । মঙ্গলবার ১১.৩০ মিনিটে দাতা সংস্থা টিযার ফান্ড , সিডর ফান্ড ও ইন্টর এক্ট’র সহযোগীতায় বিকল্প জীবিকায়নে দূযোর্গ ঝুঁকিহ্রাস প্রকল্পের আওতায় বেসরকারি উন্নযন সংস্থা ওয়ার্ল্ড কনর্সান বাংলাদেশ এসব বিতরণ করে । এ সময় প্রকল্প ব্যবস্থাপক সিলভেষ্টর মাইকেল মধু, ওয়ার্ল্ড কনর্সান বাংলাদেশ কলাপাড়া এড়িয়া আফিস ইনর্চাজ জেমস রাজিব বিশ্বাস,পায়েল দাশ, শাকিল, নির্মল কুন্ডু ও গনমাধ্যকর্মীরা উপস্থিত ছিলেন।

ওয়ার্ল্ড কনর্সান বাংলাদেশ এড়িয়া অফিস সূত্রে জানা গেছে, নীলগঞ্জ, মিঠাগঞ্জ ও ডালবুগঞ্জ ইউনিয়েনর হতদরিদ্র ১০ জন স্বামী পরিত্যাক্তা নরীকে সেলাই মেশিন দেয়া হয়েছ। এরই সাথে একটি চাকনা, একটি কাচ্চি, একটি স্কেল, ১২ গজ ১২ গিরা কাপড়, ৪টি সুতা গুটি, একটি ব্যাগ প্রদান করা হয়।

ওয়ার্ল্ড কনর্সান বাংলাদেশ কলাপাড়া এড়িয়া আফিস ইনর্চাজ জেমস রাজিব বিশ্বাস বলেন, বিকল্প জীবিকায়নের লক্ষে অসহায়, দরিদ্র, স্বামী পরিত্যাক্তা নারীদের সেলাই মেশিন প্রদান করা হয়েছে। এ প্রকল্প আগেও আরো ৩০ জন নারীকে সেলাই মেশিন দিয়েছিলোা। এ বিতবন কার্যক্রম  অব্যাহত থাকবে বলে তিনি সাংবাদিকদের জানান।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »