জায়েদের সঙ্গে অপু বিশ্বাসকে হাতেনাতে ধরেছিলেন শাকিব খান!

Spread the love

আজকের ঝলক নিউজ

অপু বিশ্বাসের ঘর ভেঙেছে আমার কারণে, এরকম অনেক ব্লেইম দেও’য়া হয় আমাকে। আসলে এরকম কিছুই ছিলো না। শাকিব ভাই বিভিন্ন টেলিভিশনসহ অনেক জায়গায় বলেছে যে, অ’পু বিশ্বা’সকে আমি জায়েদের সঙ্গে হাতেনাতে ধরেছি!আমি খুবই লজ্জিত হ’য়েছি যে অ’পু বিশ্বা’স তার স্ত্রী’; এটা কিভাবে বল;তে পারে শাকিব ভাই, আমি বুঝি না।

এটা খুবই বাজে একটা কথা।’ সম্প্রতি একটি ফেসবুক লাইভ অনুষ্ঠানে এসে কথাগুলো বলছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।সেখানে তিনি আরো বলেন, আমি গুলশানে অ’পু বিশ্বা’সের বাসার নিচে তার বোনসহ কথা বলতেছিলাম। আমি তখন একটা সিনেমা’র বিষয়ে কথা বলতেছিলাম।

একটা হিরো এ;কটা কারণ বিষয়টা তখনও গো’পন ছিলো। ’আম’রা তখন কথা বলতেছিলাম এরমধ্যেই শাকিব ভাই এসে দেখি অ’পু বিশ্বা’সকে মা’রতে শুরু করেছে। আমা’র সামনে অ’পুকে লাথি মা’রলো। তখন আমি শাকিব ভা’ইকে বললাম ভাই, এটা কী’ করলেন?স্টার নায়িকার সাথে কাজ করতে চাইতেই পারে। আর তখন আম’রা জানতামও না যে সে (শাকিব খান) তার স্ত্রী’ ছিলো। ‘বাসার দারোয়ানরা দেখছিলো এসব। তখন আমি ভাইকে সাইডে নিয়ে গিয়ে বললাম ভাই, আপনি একজন স্টার মানুষ; আপনি এসব করলে, এখানে দারোয়ান আছে, মানুষজন দেখলে কী’ বলবে? তখন শাকিব ভাই বলল, না না আমি আর ওর সাথে নাই।এরপর এগুলো নিয়ে তিনি বিভিন্ন জায়গায় বলেছেন, আমি অ’পুকে জায়েদের সঙ্গে হাতেনাতে ধরেছি! এই কথাগুলো আমা’র খুব খা’রাপ লেগেছে। তিনি একজন সিনিয়র শিল্পী; তিনি কিভাবে এটা বলতে পারলেন?

এদিকে ’জায়েদ খানের বি’রুদ্ধে নানা অ’ভিযোগ এনে তাকে বয়’কট ঘোষণা করেছে চলচ্চিত্রের ১৮ সংগঠন। তাদে’রকে প্রত্যা’হারের দাবীতে এরইমধ্যে এফডিসির সামনে শিল্পীদের মান’ববন্ধনও হয়েছে।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »