সাহেদ করিমকে ১০ দিনের রিমান্ডে খুলনায় নেয়া হয়েছে

Spread the love

সাহেদ করিমকে ১০ দিনের রিমান্ডে খুলনায় নেয়া হয়েছে

আজকের ঝলক:

বহুল আলোচিত ঢাকার রিজেন্ট হাসপাতালের এমডি মো: সাহেদ করিমকে ১০ দিনের রিমান্ডে খুলনায় নেয়া হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যা ৬টার দিকে সাহেদকে বহনকারী গাড়ি খুলনার র‌্যাব কার্যালয়ে প্রবেশ করে। সাতক্ষীরায় তার বিরুদ্ধে দায়ের হওয়া অস্ত্র আইনের মামলায় তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন র‌্যাব-৬ অধিনায়ক লে. কর্ণেল রওসোনুল ফিরোজ।

এর আগে গত ২৩ জুলাই মামলার তদন্ত কর্মকর্তা মো. রেজাউল করিম সাতক্ষীরার ভার্চুয়াল আদালতে জিজ্ঞাসাবাদের জন্য সাহেদের ১০ দিনের রিমান্ড আবেদন করেন। গত ২৬ জুলাই আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব কুমার রায় শুনানী শেষে সাহেদ করিমের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

করোনার ভুয়া রিপোর্ট প্রস্তুতকারী রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদ করিম তার হসপিটালে র‌্যাবের নির্বাহী ম্যাজিসট্রেট সরওয়ার আলম কর্তৃক অভিযানের পর পরই আত্মগোপন করেছিলেন। পরে অনেক জল গড়ানোর পর গত ১৫ই জুলাই ভোরে সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলার কমলপুর গ্রামের ইছামতি নদীতে নৌকায় করে ভারতে পালানোর সময় র‌্যাবের হাতে গ্রেফতার হন তিনি। তখন তার কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে সাতক্ষীরায় অস্ত্র আইনে মামলা দায়ের করে র‌্যাব।

তদন্ত কর্মকর্তা র‌্যাব-৬ সিপিসি-১ এর এসআই মো: রেজাউল করিম জানান, তাকে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকা থেকে খুলনায় আনা হয়েছে। গ্রেফতারের সময় তার সাথে পাওয়া অস্ত্র ও গুলির তথ্য জানাসহ নানা বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানানো হয়েছে।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »