অপরাধ বন্ধে ডিবি’র ভিন্ন কৌশল অবলম্বন

করোনার মধ্যেও বরিশালের আবাসিক হোটেলে অনৈতিকতা

Spread the love

আজকের ঝলক:

এক অভিযানে নগরীর লঞ্চঘাটে অবস্থিত হোটেল সি প্যালেস এর ম্যানেজার শহিদুল ইসলাম ওরফে সেলিমকে গ্রেফতার করা হয়। এ সময় হোটেলের চতুর্থ তলায় জিম্মি হওয়া দুই নারী ভিকটিমকে উদ্ধার করা হয়। এরপর কোতয়ালী মডেল থানায় হোটেল মালিক সহ দুই কর্মচারীকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়।

পুলিশের মাধ্যমে জানাগেছে উদ্ধারকৃত দুই নারীকে চাকুরীর প্রলোভন দেখিয়ে তাদেরকে হোটেল রুমে আটকে রেখে অনৈতিক কাজে ব্যবহার করা হচ্ছিল। অভিযানে এক আসামীকে গ্রেফতার করা সম্ভব হলেও অন্য দুজন সুকৌশলে পালিয়ে যায়। তবে তাদেরকে আটকেও অভিযান অব্যাহত আছে। এর আগে মঙ্গলবার সকালে ডিবি পুলিশের ১টি দল নগরীর লঞ্চঘাটে অবস্থিত হোটেল সি প্যালেস এবং হোটেল স্বাগতমে অভিযান চালিয়ে পতিতা ও খদ্দের সহ ৩ জন, স্বামী-স্ত্রীর পরিচয় দানকারী ২ জনসহ মোট ৫ জনকে আটক করে।

মহানগর গোয়েন্দা পুলিশ ডিবি’র  এক কর্মকর্তা সংবাদ মাধ্যমকে জানান এখন থেকে শুধু পতিতা আর খদ্দের আটক নয়। এ অনৈতিক ব্যবসার সাথে জড়িত মালিক কর্মচারীকে আইনে আওতায় আনা হবে। এমনকি তাদেরকে সহায়তা প্রদানকারীকেও ছাড় দেওয়া হবেনা। ফলে নগরীর আবাসিক হোটেলগুলোতে অনৈতিক কর্মকান্ড সম্পূর্ণ রূপে বন্ধ হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন তিনি। ছবি প্রতিকী :



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »