আগে তিনি ভোলার জেলা ও দায়রা জজ ছিলেন

করোনায় দেশে প্রথম বিচারকের মৃত্যু হলো

Spread the love

ঝলক নিউজ : ২৫ জুন ২০২০

দেশে করোনা আক্রান্ত হয়ে একজন বিচারক মৃত্যু বরণ করেছেন ।

বুধবার মারা যাওয়া এই বিচারকের নাম ফেরদৌস আহমেদ। লালমনিহাটের এই জেলা জজ জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ছিলেন। ফৌরদৌস আহমেদের মৃত্যুর খবর জানিয়ে সুপ্রিম কোর্টের মুখপাত্র ও হাই কোর্ট বিভাগের বিশেষ কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান সাংবাদিকদের বলেছেন, করোনাভাইরাসে এটাই প্রথম কোনো বিচারকের মৃত্যু।

ফেরদৌস আহমেদ ঢাকার সিএমএইচে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে মারা যান। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর তাকে প্লাজমাও দেওয়া হচ্ছিলো। আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. রেজাউল করিম জানিয়েছেন, বৃহস্পতিবার বেলা ১১টায় জামালপুরে শহরে জানাজার পর পারিবারিকভাবে সেখানেই দাফন করা হবে বিচারক ফেরদৌসকে।

এর আগে ফেরদৌস আহম্মেদ ভোলা জেলা ও দায়রা জজ হিসাবে দায়িত্ব পালন করে ভোলার মানুষের কাছে খুবই জনপ্রিয় ছিলেন । তার বিষয় জানতে চাইলে কোস্ট ট্রাস্টের সহকারী পরিচালক জহিরুল ইসলাম জানান ‘‘কমিউনিটি লিগ্যাল সার্ভিসের সিএলএস প্রকল্পের কাজের সুবাদে ও জেলা আইন সহায়তা কমিটির সদস্য হওয়ায় স্যারকে খুব কাছ থেকে জানার সুযোগ হয়েছিলো । আপতমস্তিস্কে  স্যার একজন ভালো মানুষ ছিলেন, সদা হাস্যউজ্জ্বল থাকতেন তিঁনি। সব সময় মানুষের পাশে থাকতে চেষ্টা করতেন, সবাই যাতে ন্যায় বিচার পায় সে জন্য সবাইকে পরামর্শ দিতেন । এমন একজন মানুষের মুত্যু অপুরনীয় ক্ষতি ।

 



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »