ইবিতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে কুইজ প্রতিযোগিতা

জানুয়ারি ১০ ২০২২, ২৩:৩৬

Spread the love

ইবি প্রতিনিধি-

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আলোর দিশা বাংলাদেশ ইবি শাখার আয়োজনে সোমবার (১০ জানুয়ারি) বিকাল ৩টয় বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামের সামনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সংগঠন সূত্রে, “কেমন ছিলো বাংলাদেশ” শিরোনামে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশ নেন। প্রতিযোগিতা শেষে বিজয়ী চার জনের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। বিজয়ী শিক্ষার্থীরা হলেন, সালাউদ্দিন, আশরাফুল, আবির ও আব্দুর রহিম।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রাসেল মুরাদ ও ইবি শাখার সাধারণ সম্পাদক আনিছুর রহমান সায়মান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইবি শাখার সাংগঠনিক সম্পাদক আবু সোহান এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক আরফান হোসেন ও যুগ্ম সম্পাদক মাহমুদা টুম্পা।

উল্লেখ্য ‘আলোর দিশা, বাংলাদেশে’ শিক্ষার্থী ও তরুণদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে সভা, সেমিনার, কর্মশালা, টিম ওয়ার্ক ও বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করে থাকে। শিক্ষার্থীদের বিনামূল্যে বই পড়ানো, আর্থিকভাবে পাশে দাঁড়ানো, দক্ষ মানবসম্পদ তৈরিতে কাজ করে যাচ্ছে সংগঠনটি।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »