চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন করোনা মুক্ত

Spread the love

ঝলক নিউজ  ভোলা প্রতিনিধি :

চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন করোনা মুক্ত

করোনা ভাইরাস আক্রান্ত হয়ে মনবল নিয়ে জয়ী হলেন চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন(৬২)।

তার পরিবার থেকে জানানো হয়

আপনাদের সকলের দোয়া,আল্লাহর কাছে আবেদন আর ভালবাসায় আমার বাবা আলহাজ্ব জয়নাল আবেদিন আখন (উপজেলা চেয়ারম্যান) কে মহান আল্লাহতালা শিফা দান করেছেন । আলহামদুলিল্লাহ্, গতকালের পরীক্ষায় তাঁর রেজাল্ট নেগেটিভ এসেছে । আমি বিশেষ ভাবে কৃতজ্ঞতা জানাতে চাই যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জনাব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয় কে, যিনি সার্বক্ষনিক যোগাযোগ রেখে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

আমি কৃতজ্ঞতা জানাই শ্রদ্ধাভাজন বড় হজরত – আলহাজ্ব হজরত মাওলানা হাসনাইন আহাম্মেদ সিদ্দিকি,মেজো হজরত – আলহাজ্ব হজরত মাওলানা ছাইয়্যেদাইন আহাম্মেদ সিদ্দিকি ও ছোট হজরত- আলহাজ্ব হজরত মাওলানা আহাম্মেদ ওসামা সিদ্দিকি কে, তাঁরা বাবার রোগ মুক্তির জন্য আল্লার দরবারে দোয়া করেছেন । আমি আরো কৃতজ্ঞতা জানাই দলের সকল নেতা কর্মী,শুভাকাঙ্ক্ষী ও চরফ্যাশনের আপামর জনসাধারণ কে, যাঁদের আন্তরিক দোয়া ও ভালোবাসায় আল্লাহ্ পাক আমার বাবা কে শিফা দান করেছেন । আরো কৃতজ্ঞতা জানাই আমার আত্নীয়স্বজন,বন্ধু,প্রতিবেশী ও চিকিৎসকদের, যারা আমাদের সার্বক্ষনিক খোঁজ খবর নিয়েছেন,সাহস দিয়েছেন ও দোয়া করেছেন । আপনাদের সকলের ভালোবাসার কাছে আমার পরিবার চিরদিনের জন্য ঋনী হয়ে থাকবে । বর্তমানে ডাক্তারের পরামর্শে বাবা কে আরো ১ সাপ্তাহ সম্পুর্ন বিশ্রামে থাকতে হবে,তাই সকলের কাছে দোয়ার আবেদন রইল। ইন শা আল্লাহ্ তিনি সম্পুর্ণ সুস্থ হয়ে আবার চরফ্যাশনবাসীর মাঝে ফিরে আসবেন এবং আপনাদের সেবায় নিয়োজিত হবেন।

গত  ৯ জুন নমুনা রিপোর্টে পজেটিভ আসে উপজেলা পরিষদের চেয়ারম্যান স্যারের। তিনি ওই দিনই ঢাকার ধানমন্ডি নিজ বাসায় ডাক্তারের পরামর্শ মোতাবেক চিকিৎসা সেবা নিয়েছেন। ২২জুন তার নমুনা পরীক্ষা করা হয়। মঙ্গলবার (২৩জুন) দুপুরে চেয়ারম্যান স্যারের করোনা ভাইরাস রিপোর্ট নেগেটিভ আসে। এদিকে তার করোনা আক্রান্তের সংবাদে চরফ্যাশন উপজেলার পরিষদসহ বিভিন্ন মসজিদ মন্দিরে সুস্থ্যতা কামনা করে দোয়া মুনাজাত ও প্রার্থণা করা হয়েছিল।
উপজেলা চেয়ারম্যান আলহাজ্জ জয়নাল আবেদীন আখন বলেন, আমি মনবল না হারিয়ে নিজে করোনা ভাইরাস প্রতিরোধ মূলক কার্যকলাপ করে ছিলাম। এবং ডাক্তারের মরামর্শ মোতাবেক চলছিলাম। ইনশাহ আল্লাহ মঙ্গলবার নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসছে। আমি ভোলা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের কাছে কৃতজ্ঞ তিনি সার্বক্ষণিক আমার খোঁজ খবর নিয়েছেন।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »