ইবি ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বাতিল ঘোষণা

ডিসেম্বর ০৮ ২০২১, ২১:০৮

Spread the love

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। বুধবার (০৮ ডিসেম্বর) বিকেলে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মেয়াদোত্তীর্ণ হওয়ায় ইবি শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। সেই সঙ্গে উক্ত শাখার নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী নতুন পদপ্রত্যাশীদের আগামী ৭ কার্যদিবসের মধ্যে ইবির দায়িত্বপ্রাপ্ত নেতাদের কাছে জীবনবৃত্তান্ত জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো। একইসাথে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সশরীরে উপস্থিত হয়ে জীবনবৃত্তান্ত সংগ্রহ করার নির্দেশ দেওয়া হয়।

এছাড়া পৃথক এক বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ছাত্রলীগ ইবি শাখার সদ্য সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদককে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সম্পাদক পদে মনোনীত করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৯ সালের ১৪ জুলাই পলাশ-রাকিব নেতৃত্বে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এক বছর মেয়াদী দুই সদস্যের কমিটি দেয় কেন্দ্র। তবে এই কমিটির নেতারা দেড় মাসের বেশি ক্যাম্পাসে থাকতে পারেনি। বিভিন্ন কারনে কর্মীদের থেকে অবাঞ্ছিত হয়ে পড়েন তারা এবং বাকি সময় কাটাতে হয় ক্যাম্পাসের বাইরে।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »