প্রধানমন্ত্রীর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের অভিযোগে খালেদা জিয়ার সাবেক প্রটোকল অফিসারের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ

সেপ্টেম্বর ২৩ ২০২১, ১০:৫৬

Spread the love

 

বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে চরম ঘৃণ্য, ঔদ্ধত্যপূর্ণ, অরুচিকর, মিথ্যা ও সম্পূর্ণ বানোয়াট কথা ফেসবুক স্ট্যাটাসে লেখার মাধ্যমে বহির্বিশ্বে বাংলাদেশ রাষ্ট্রের ভাবমূর্তি ক্ষুন্ন করায় নিউইয়র্কপ্রবাসী মোহাম্মদ সামছুল আলমকে লিগ্যাল নোটিস পাঠানো হয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য অ্যাড্‌ভোকেট শওকত আলী পাটোয়ারী তুহিন গতকাল ২২ সেপ্টেম্বর তাঁর আইনজীবীর মাধ্যমে নোটিশটি পাঠান।

 

বাংলাদেশ সুপ্রিম কোর্টের অ্যাড্‌ভোকেট মোহাম্মদ ওমর ফারুক আসিফের স্বাক্ষরিত লিগ্যাল নোটিশে উক্ত নোটিশ প্রাপ্তির ৭২ ঘন্টার মধ্যে অভিযোগে উল্লেখিত আইডিতে প্রধানমন্ত্রী ও জনগণের কাছে ক্ষমা চাইতে বলা হয়েছে।অন্যথায় দেওয়ানী ও ফৌজদারি অধিক্ষেত্রে ব্যবস্থা গ্রহনের কথা উল্লেখ রয়েছে।

উল্লেখ্য সামসুল আলম বহু বছর যাবত আমেরিকায় পলাতক আছেন।সেখান থেকেই তিনি, সরকার,রাষ্ট্র,বাংলাদেশ সেনাবাহিনী সহ বিভিন্ন ব্যক্তি বর্গের নামে মিথ্যা ,বানোয়াট ও গুজব প্রচার করে আসছিলেন।এবং গত ১৭/০৯/২০২১ ইং তারিখে মাননীয় প্রধানমন্ত্রীর বিদেশ সফর নিয়েও বানোয়াট ও মিথ্যা সংবাদ প্রকাশ করেন।যার ফলস্রুতিতে এই লিগ্যাল নোটিশ পাঠানো হয়।
সামসুল আলম বিএনপি জোট সরকারের সময়ে খালেদা জিয়ার প্রটোকল অফিসার হিসাবে নিযুক্ত ছিলেন।২০০৯ সালে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে তার বিভিন্ন অপকর্ম ও দুর্নীতি সামনে আসতে থাকে।এর ফলে তিনি আমেরিকায় পালিয়ে যান।স্ত্রী , সন্তান সহ সামসুল এখন নিউ ইয়র্কে অবস্থান করছেন।তার স্থায়ী ঠিকানা শরিয়ত পুর জেলার দাসের জংগল গ্রামে।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »