কোস্ট ফাউন্ডেশনের নিয়োগ বিজ্ঞপ্তি

এসএসসি পাশে ২০ হাজার টাকা বেতনে চাকুরি

Spread the love

কোস্ট ফাউন্ডেশনে নিয়োগ 

এসএসসি পাশে ২০ হাজার টাকা বেতনে চাকুরি দিচ্ছে কোস্ট ফাউন্ডেশন

কোস্ট ফাউন্ডেশন । একটি গুণমানভিত্তিক স্বাধীন, অরাজনৈতিক, অলাভজনক এবং বেসরকারি সংস্থা (এনজিও), জাতিসংঘের অর্থনৈতিক ও সামাজিক পরিষদ ইউএন ইকোসকের মরামর্শক। কোস্ট ১৯৯৮ সাল থেকে উপকুলীয় দরিদ্রদের জন্য বেঁচে থাকার কৌশলগুলি বিকাশ ও বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছে। কোস্ট চট্রগ্রাম ও বরিশাল জেলায় এ্যাকসেস টু জাস্টিস  প্রকল্প বাস্তবায়ন করতে যাচ্ছে।

উক্ত প্রকল্প বাস্তবায়নে কোস্ট ফাউন্ডেশন নিমেড়বাক্ত পদে নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের পূর্ণ জীবন বৃত্তান্ত প্রদানে আহŸান করছে। প্রান্তিক জনগোষ্ঠী, রাজনীতি ও সমাজ সচেতন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। জীবনবৃত্তান্ত পাঠানোর ই-মেইল: hr2@coastbd.net । জীবনবৃত্তান্তের ছক সংস্থার ওয়েবসাইটে পাওয়া যাবে। সংস্থার ওয়েবসাইট, www.coastbd.net এ আবেদন ফরমেটটি পাওয়া যাবে। ওয়েবসাইটে দেওয়া জীবনবৃত্তান্তের ছক ব্যতীত অন্য কোন ছকে জীবনবৃত্তান্ত গ্রহণ করা হবে না।

মূল সার্কুলার  Advertisement

জীবনবৃত্তান্ত পাঠানোর শেষ সময় ২৭ জুলাই, ২০২১খ্রিঃ।

 ১. কমিউনিটি প্যারালিগ্যাল : ৬টি পদ (বরিশাল জেলায় শুধুমাত্র নারী প্রার্থীদের জন্য) ।

ক. কমপক্ষে এসএসসি পাশ হতে হবে। এইচএসসি পাশের উপরে প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই। বয়স: ২২-২৬ বছর । বেতনভাতা : ২০,০০০ টাকা সর্বসাকুল্যে (অফিসের কাজে যাতায়াত খরচসহ), উৎসব ভাতা: চাকুরির মেয়াদ ১ বছর পূর্ণ হলে মোট বেতনের ৫০% করে ২ ভাগে অথবা এককালীন দেওয়া হবে ।

খ. কর্মস্থল : বরিশাল জেলার বাকেরগঞ্জ ও বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা, চরামদ্দি, ভরপাশা, গারুড়িয়া এবং দেহেরগতি ইউনিয়নসমুহ। উল্লেখ্য যে, প্রার্থীকে উক্ত ইউনিয়নসমূহের স্থায়ী বাসিন্দা হতে হবে।

গ. অভিজ্ঞতা : প্রার্থীর ভালো যোগাযোগ দক্ষতা থাকতে হবে ।

মনে রাখতে হবে

সাক্ষাৎকারের সময় ৩ কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজ রঙ্গিন ছবি, সকল পরীক্ষা পাশের সনদপত্রের মূলকপি, মূল নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের রঙ্গিন অনুলিপি ও মূলকপি, নিজ উপজেলা পরিষদের ১ম শ্রেণীর সরকারি কর্মকর্তা প্রদত্ত চারিত্রিক সনদপত্র, সর্বশেষ পরীক্ষার প্রবেশপত্র অথবা রেজিস্ট্রেশনের অনুলিপি। সকল সনদপত্রের ১ কপি করে অনুলিপি সঙ্গে আনতে হবে। ছাত্র, ধূমপায়ী, বাল্য বিবাহ এবং নারী ও শিশু নির্যাতনের সাথে প্রার্থী বা প্রার্থীর পরিবারের কেউ জড়িত থাকলে পরীক্ষার জন্য জীবন বৃত্তান্ত জমা দেওয়ার প্রয়োজন নাই । যে কোন তদবির প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য করা হবে, এমনকি প্রার্থিতাও বাতিল হতে পারে। শৃংখলা বিধানের স্বার্থে কোস্ট ফাউন্ডেশন নিয়োগপ্রাপ্তদের আইনগত অভিভাবক থেকে নির্দিষ্ট ফরমে অঙ্গিকারনামা গ্রহণ করবে।

আরো পড়ুন এনজিও কর্মীরা যেন হয়রানি না হয়

 

https://www.youtube.com/watch?v=gRvJH8gjrkg

 



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »