চরফ্যাসন উপজেলায়

ছাগলে গাছ খাওয়ায় দুই দফা হামলা

Spread the love

ছাগলে গাছ খাওয়ায় দুই দফা হামলা

আজকের ঝলক নিউজ:

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধিঃ ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে দুই দফা হামলায় ৩জন আহত হয়েছে। শুক্রবার (৯জুলাই) সন্ধ্যায় চরফ্যাশন উপজেলার এওয়াজপুর ৮নং ওয়ার্ডে এ হামলার ঘটনা ঘটে বলে অভিযোগ করেন ভুক্তভোগী পরিবার। আহতরা হলেন,৮নং ওয়ার্ডের বাসিন্দা নাগর (৫৫), মেয়ে সুমাইয়া (১৯) ও স্ত্রী নুর নাহার (৪৮)।

আহত সুমাইয়া অভিযোগ করে বলেন, আমাদের একটি ছাগল প্রতিবেশী জলিল হাওলাদারের বাড়ির একটি চারাগাছের ডালপাতা খাওয়ায় জলিল ও তার ছেলেরা আমাদের ছাগলের শিং ভেঙ্গে দেয়। এঘটনায় আমার পিতা স্থানীয় গন্যমান্য ব্যক্তি সালাম পাটোয়ারীকে বিষয়টি জানালে প্রতিপক্ষ জলিল ক্ষুব্ধ হয়ে তার ছেলে রিপন, জুয়েল, জাফর ও রিটুসহ আরও ৭/৮জন একত্রিত হয়ে সন্ধ্যায় পাটোয়ারী বাড়ির দরজায় আমাদের মারধর করে।

এসময় প্রতিপক্ষরা আমার পিতাকে হাসপাতালে নিতে বাঁধা দেয়। পরে বিকল্প পথে হাসপাতালে নেয়ার সময় জলিলের নেতৃত্বে তাঁর ছেলেরা দেশিও ধারালো অস্ত্র ও লাঠিসোঁটা দিয়ে আমাদের পথরোধ করে স্থানিয় কারিকর বাড়ি সংলগ্ন এলাকায় আমার পিতাসহ আমাদের এলোপাথাড়ি মারধর করে।

এসময় রিপন ও জুয়েলসহ তার ভাইয়েরা আমার পিতা নাগর মিয়ার মাথায়,চোখের কোটা,ঠোঁটে ও পায়ের হাটুসহ গোড়ালি উপুর্যুপরি লাঠিসোঁটার আঘাতে গুরুতর জখম ও আমাকে এবং আমার মা নুর নাহারকে রক্তাক্ত নীল ফোলা জখম করে অচেতন অবস্থায় ফেলে যায়। পরে ঘটনাস্থলে শশিভূষণ থানাপুলিশ এসে আমাদের উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। তবে হামলার ঘটনা অভিযুক্ত জলিল অস্বীকার করেন। শশিভূষণ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন,ঘটনাস্থল পুলিশ গিয়েছে। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

চরফ্যাসনে জামাইকে হত্যা চেষ্টা,পুড়িয়ে দিয়েছে বসতভিটা!

চরফ্যাসনে মাটি কাটাকে কেন্দ্র করে শিক্ষিকার নেতৃত্বে হামলা আহত-৩

চরফ্যাশনে অন্তঃসত্ত্বা যুবতীর মরদেহ উদ্ধার

https://www.youtube.com/watch?v=gJtk-2wGsCU&t=105s



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »