সফলতার ১ বছর

আজকের ঝলক নিউজের বর্ষপূর্তি

Spread the love

আজকের ঝলক নিউজ

আজকের ঝলক নিউজের ১ বছর পূর্তি হয়েছে । নিউজ পেপারটির সাথে যুক্ত কলা কৌশলীদের কে একটি শুভেচ্ছা বার্তা দিয়েছেন । পত্রিকার প্রধান উপদেষ্টা মো: জহিরুল ইসলাম ।

তিনি তার শুভেচ্ছা বার্তায় লেখেন ।

প্রিয় সম্পাদক, উপদেষ্টা, সংবাদ কর্মী, পাঠক ও শুভাকাঙ্খীবৃন্দ ।

আজকের ঝলক http://www.ajkerjholok.com পত্রিকার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । আমাদের সাথে থাকার জন্য আপনাদের কাছে ঝলক পরিবার কৃতজ্ঞ । আপনাদের উৎসাহ ও অনুপ্রেরণা আমাদের সামনে চলার শাহস জোগায় । আজ এক বছরে আমাদের পেজে https://www.facebook.com/AjkerJholokNews/ প্রায় ২৬ হাজার সদস্য’র রয়েছেন যারা নিয়মিত এই পত্রিকার সাথে সম্পৃক্ত । বিভিন্ন সময় তারা লাইক, কমেন্ট ও নিউজ শেয়ার করে পত্রিকার সম্প্রসারণে অবদান রাখছেন ।

পত্রিকাটি ইতিমধ্যে কপিরাইট আইনে নিবন্ধিত, ট্রেড লাইসেন্স  অনুমোদিত । তথ্য মন্ত্রনালয়ের তথ্য যাচাই ফর্মে আবেদনকৃত । ইতিমধ্যে দৈনিক পত্রিকা হিসাবে হার্ডকপি পিন্টের অনুমোদন প্রক্রিয়াধীন । অনলাইন পত্রিকাটি ইতিমধ্যে গুগুল এডসেন্স’র অনুমোদন পেয়েছে । আশা করি দিন দিন এই পত্রিকাটি আরো সম্প্রসারণে ব্যবপক ভূমিকা রাখবে ।

আজকের ঝলক বিভিন্ন শ্রেনিপেশার মানুষের মনের কথা বলে বিধায় অনেক নিউজ ভাইরাল হচ্ছে । ভিউ হচ্ছে ৪-৫ লাখেরও বেশি । লক্ষ্য লক্ষ্য মানুষ এই নিউজ পড়ছে যা এই পত্রিকার সাথে যুক্ত কলা কৌশলীদের অবদান । আশা করি সবাই পাশে থাকবেন । পত্রিকাটির উন্নয়নে সবাই গুরুত্বপূর্ণ মতামত দিয়ে সহযোগিতা করবেন । সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন সে প্রত্যাশা করি । সৃষ্টিকর্তা আমাদের করোনা থেকে রক্ষা করুন । আপনারা আপনাদের যে কোনো মতামত দিতে যোগাযোগ করতে পারেন । এটি আপনাদের পত্রিকা ।

যোগাযোগ :  মোবাইল : ০১৭৪০৬৬৫৫৪৫ । ইমেইল : ajkerjholok@gmail.com । সকল সামাজিক যোগাযোগ : আজকের ঝলক নিউজ।

আবারো সকলকে ধন্যবাদ জানাচ্ছি । আপনাদের অব্যাহত সহযোগিতা কামনা করি ।

মো: জহিরুল ইসলাম

উপদেষ্টা আজকের ঝলক ।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »