পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা

Spread the love

আজকের ঝলক নিউজ

জনপ্রিয় অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করেছেন পরীমনি নিজেই

বিস্তারিত :

রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে ওই পোস্টে পরীমনি জানান, তিনি শারীরিক নির্যাতনের শিকার হয়েছেন। ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়েছে তাকে।

পরীমনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন—
“বরাবর,
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আমি পরীমণি। এই দেশের একজন বাধ্যগত নাগরিক। আমার পেশা চলচ্চিত্র। আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই । এই বিচার কই চাইবো আমি? কোথায় চাইবো? কে করবে সঠিক বিচার ? আমি খুঁজে পাইনি গত চার দিন ধরে। থানা থেকে শুরু করে আমাদের চলচ্চিত্রবন্ধু বেনজির আহমেদ আইজিপি স্যার! আমি কাউকে পাইনা মা।

 


যাদেরকে পেয়েছি সবাই শুধু ঘটনা বিস্তারিত জেনে, দেখছি বলে চুপ হয়ে যায়!
আমি মেয়ে, আমি নায়িকা, তার আগে আমি মানুষ। আমি চুপ করে থাকতে রিনা। আজ আমার সাথে যা হয়েছে তা যদি আমি কেবল মেয়ে বলে, লোকে কী বলবে এই গিলানো বাক্য মেনে নিয়ে চুপ হয়ে যাই, তাহলে অনেকের মতো (যাদের অনেক নাম এক্ষুণি মনে পরে গেল) তাদের মতো আমিও কেবল তাদের দল ভারী করতে চলেছি হয়তো।

আফসোস ছাড়া কারোর কি করবার থাকবে তখন! আমি তাদের মতো চুপ কি করে থাকতে পারি মা? আমি তো আপনাকে দেখিনি চুপ থেকে কোন অন্যায় মেনে নিতে! আমার মা যখন মারা যান তখন আমার বয়স আড়াই বছর। এতদিনে কখনো আমার এক মুহুর্ত মাকে খুব দরকার এখন,
মনে হয়নি এটা। আজ মনে হচ্ছে , ভীষণ রকম মনে হচ্ছে মাকে দরকার ,একটু শক্ত করে জড়িয়ে ধরার জন্য দরকার।
আমার আপনাকে দরকার মা। আমার এখন বেঁচে থাকার জন্য আপনাকে দরকার মা।
মা আমি বাচঁতে চাই। আমাকে বাঁচিয়ে নাও মা”

 

সরাসরি পরীমনির পোষ্ট দেখুন : https://www.facebook.com/pori.monii/posts/4403051693080512

সতীত্ব পরীক্ষার মাধ্যমে আবারো মিডিয়ায় ফিড়ছেন অনন্যা অনু

 

এদিকে আজ ১৪ জুন  উত্তরার বাসা থকে অভিযোগারীদের গ্রেফতার করা হয়েছে । এর আগে তার ভক্তরা এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছের এজন লিখেছেন কতটা অসহায় আর নিরুপায় হয়ে একজন নায়িকা মান সম্মান লাজ লজ্জাকে দূরে ঠেলে বিচারের জন্য দারস্ত হয়েছেন। তারও ন্যায্য বিচার পাওয়ার অধিকার আছে। আমি মনে করি এই আবেনটুকু আমলে নিয়ে তদন্তে নেমে সঠিক বিচারটুকু পাক।এদিকে সংসদের বিএনপির সংসদ সদস্য হারুন অর রশিদ এর বিচার দাবি করেছেন । 

ভিডিও দেখুন https://www.youtube.com/watch?v=kjZayGX3S34

 



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »