“অচিন পুরে” জয়-উর্মিলা’র রোমাঞ্চ, বাধা হয়ে দাড়ালেন নিজাম আহমেদ

Spread the love

“অচিন পুরে” জয়-উর্মিলা’র রোমাঞ্চ, বাধা হয়ে দাড়ালেন নিজাম আহমেদ

অনন্যা অনু, বিনোদন ডেস্কঃ “অচিন পুরে” রোমান্স এর জন্য প্রস্তুত উর্মিলা ও জয় রয়, সুমী বিশ্বাস এর সহযোগিতায় সোহাগ বিশ্বাস আয়োজন করেছেন “অচিন পুরে” ব্যাতিক্রম ধর্মী এই রোমাঞ্চ এর। আর সেই আয়োজনে সামিল হতে যাচ্ছেন এনজিও কর্মকর্তা উর্মিলা এবং এক সামান্য খেয়া ঘাটের মাঝি জয় রয়।

আর এতেই বাধা হয়ে দাড়িয়েছেন নিজাম আহমেদ। এমনটাই শোনা গিয়েছে লেখক সোহাগ বিশ্বাস এর বর্ননায়। আমাদের এই প্রতিনিধির সাথে আলাপকালে সোহাগ বিশ্বাস বলেন তিনি নতুন যে গল্পটা লিখেছেন তার নাম রাখা হয়েছে “অচিন পুরে”। গল্পটি পরিচালনাও তিনি করবেন এবং এটি প্রযোজনায় থাকবেন সুমী বিশ্বাস। আর এই গল্পের প্রধান চরিত্রে দেখা যাবে উর্মিলা ও জয় রয় কে। খল নায়ক এর ভূমিকায় অভিনয় করবেন নিজাম আহমেদ।

সোহাগ বিশ্বাস আরো বলেন, “অসম প্রেমের গল্প নিয়ে সাজানো হয়েছে আমার এবারের গল্প। গল্পে দেখা যাবে একজন এনজিও কর্মকর্তার সাথে এক মাঝির প্রণয়, এই প্রণয়কে সমাজ কিভাবে দেখে তা তুলে ধরার চেস্টা করেছি আমার লেখার মাধ্যমে।” প্রযোজক সুমী বিশ্বাস বলেন, সোহাগ বিশ্বাস খুব ভালো লিখেন, তার গল্পের প্লট খুব অসাধারণ এবং সমাজের জন্য ম্যাসেজ পূর্ণ হয়ে থাকে, তার লেখা ” কর্তন” শিরনামের একটি শর্টফিল্ম আমি দেখেছি, অসাধারন ছিলো গল্প বলার ধরন। “অচিন পুরে” গল্পটা আমার ভালো লেগেছে, আমি আশাকরি এই গল্প দর্শকদের বার্তা দিতে স্বক্ষম হবে।

চরিত্রের প্রয়োজনেই আমি উর্মিলা এবং জয় কে নিয়েছি। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ১৯-২০ দুই দিন শুটিং করবো মানিকগঞ্জ এর সিংগাইড় এলাকায়।” প্রযোজক সুমী বিশ্বাস আরো বলেন, “সোহাগ বিশ্বাস লেখক হিসেবে সফল, এবং ভালো মানুষ। আশাকরি পরিচালনায়ও এবার সে সফলতার স্বক্ষর রাখবেন।

গল্পটার বিষয়বস্তু ভালো লেগেছে আমার, তাই এই গল্পটি দর্শকদের কাছে পৌছে দেয়ার উদ্যোগ নিয়েছি। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র হিসেবে নির্মাণ করে ইচ্ছে আছে “অচিন পুরে” বিভিন্ন ফেস্টিভ্যাল উৎসবে জমা দিবো। আমার বিশ্বাস “অচিন পুরে” গল্পটি দর্শকদের হৃদয় ছুয়ে যাবে।” উর্মিলা, জয় রয় ও নিজাম আহমেদ ছাড়াও এই গল্পে আরো অভিনয় করতে দেখা যাবে আনিস, মাসুম, রাজীব ও মিঠুন সহ আরো অনেককে।

বুমরাহ বিয়ে করছেন স্টার স্পোর্টসের সঞ্চালিকাকে

https://twitter.com/home



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »