চরফ্যাশনে যৌতুক দিতে অস্বিকার করায় গৃহবধূকে পিটিয়ে আহত

যৌতুক দিতে অস্বিকার করায় গর্ভবতী গৃহবধূকে পিটিয়ে আহত করেছে স্বামী ও তার পরিবার

ফেব্রুয়ারি ২২ ২০২১, ২২:১৭

Spread the love
চরফ্যাশনে যৌতুক দিতে অস্বিকার করায় গৃহবধূকে পিটিয়ে আহত
চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি: যৌতুক দিতে অস্বিকার করায় গর্ভবতী গৃহবধূকে পিটিয়ে আহত করেছে স্বামী ও তার পরিবার। এসময় আরও ২জন আহত হয়েছেন। রবিবার সন্ধ্যা ৭টায় চরফ্যাশন উপজেলার মাদ্রাজ ইউনিয়নের ৩নং ওয়ার্ডে এঘটনা ঘটে। চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ৭মাসের অন্তসত্বা আমেনা বেগম (৩০) জানান, তার স্বামী মিজানুর রহমানকে পূর্বেও একাধীকবার তার অসহায় পিতা যৌতুক বাবদ দেড় লাখ টাকা ও গরু ছাগলসহ স্বর্ণালঙ্কার দেয়।
কিন্তু মিজান কিছুদিন যাবত তার কাছে আরও যৌতুক বাবদ টাকা চাইলে পিতার অসহায়ত্বের কথা তুলে ধরে আমেনা বেগম টাকা দিতে অস্বিকার করায় তাকে স্বামী মিজান ও তার ভাইয়েরা মারধর করে।
মিজানের শ্বশুর বাড়ি একই এলাকায় হওয়ার সুবাধে আমেনা বেগম তার পিতা ইসমাইল রাঢ়ির বাড়ি গিয়ে উঠলে মিজান ও তার ছোট ভাই সবুজ এবং আল আমিনসহ সুমন মিলে পিছু নিয়ে ওই বাড়িতে গিয়ে দা’সেনি লাঠিসোটা দিয়ে শ্বশুর ও শ্যালকের উপর দফায় দফায় হামলা করে বলে অভিযোগ করেন আহত ইসমাইল রাঢ়ি ও শ্যালক আনোয়ার।
এসময় আমেনার দেবর সবুজ শিলপাটার পুতা দিয়ে আনোয়ারের মুখে আঘাত করলে তার ৫টি দাত নড়বরে হয়ে যায় এবং একটি দাত পড়ে যায় বলে ভূক্তভোগীরা অভিযোগ করেন।
ইসমাইল রাঢ়ি বলেন, আমার মেয়েকে মিজান যৌতুকের টাকা দাবী করে মারধর করেছে পরে আবার আমার বাড়িতে এসেও আমাকে মারধর করে এবং ঘরের সোকেচ ও আলমিরা ভেঙ্গে টাকাপয়সা লুট করে। অথচ তাকে এর আগেও ২টি গরু ও ছাগলসহ স্বর্ণালঙ্কার এবং দেড় লাখ টাকা দিয়েছি।
এঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হলে মিজান ও তার পরিবারের লোকজন সটকে পড়ে। এ অভিযোগ বিষয়ে জানতে মিজানকে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।চরফ্যাশন থানাপুলিশ ঘটনাস্থল তদন্ত করে ভূক্তভোগী পরিবারের লিখিত অভিযোগ গ্রহন করেছে বলে ওসি মনির হসেন মিয়া জানিয়েছেন।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »