৯ ফেব্রুয়ারি ২০২১

এক ঝলকে আজকের সংবাদ শিরোনাম

ফেব্রুয়ারি ০৯ ২০২১, ০৯:৫৮

Spread the love

আজকের ঝলক নিউজ হেডলাইন । 

ঝলক নিউজ ডেস্ক :

জাতীয় : সারাদেশে কারোনার টিকা নিয়েছেন প্রায় ৪৭ হাজার মানুষ । যারা ভোটার আইডি কার্ড নিয়ে টিকা নেয়া যাবেন তাদের সবাইকে টিকা দেয়ার নির্দেশ। আল জাজিরার সংবাদ ইউটিউব ও ফেসবুক থেকে সরানোর জন্য অনুমতি চেয়ে আদালতে রিটসহজ টেস্টে হারার জবাব কী ?

ভারতীয় ৩ নাগরিক রিমান্ডে । নাটরো ৩ শিশুকে যৌন হয়রানির অভিযোগে ১ বৃদ্ধকে গনপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা । ৪০ বছরের উপরে সকল নাগরিক করোনার টিকার জন্য নিবন্ধন করতে পারবেন । করোনার টিকা নিলেও সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে বলেছেন প্রধানমন্ত্রী ।

আন্তর্জাতিক : সারা বিশ্বে  করোনায় মৃত্যু ছাড়াল ২৩ লাখ ২৫ হাজার । মার্কিন সিনেটে  সাবেক প্রেসিডেন্ট ডোলান্ড ট্রাম্পের অভিশংসন বিচার শুরু । মিয়ানমারে আন্দোলন চলছে সুচির মুক্তিতে সেনারা সকল যোগাযোগ বন্ধ করে দিয়েছে ।

খেলাধুলা : ০২ তে সিরিজ জিতলো পাকিস্তান।  ছুটি চেয়ে আবেদন করেছেন সাকিব আল হাসান-আকরাম খান । আজ রাতে লড়বে রিয়াল ও গেতাফে এফ এ কাপ । ক্লাব কাপের ফাইনালে উঠেছে বায়ার্ন মিউনিখ । ভারতের জয়ের জন্য দরকার ৩৭০ রান । স্ত্রীর পাশে থাকতে নিউজিল্যান্ড সফরে না যেতে বোর্ডের কাছে চিঠি দিয়েছেন সাকিব ।

ব্যবসা : তফসিলি ব্যাংকগুলো  ৫৫ শতাংশ নগদসহ  ৩০ শতাংশ লভ্যাংশ দিতে পারবে ।

ইভেন্টস : আজকের ঝলক পত্রিকার সকল নিউজ আপডেট পেতে লাইক দিয়ে সাথে থাকুন https://www.facebook.com/AjkerJholokNews



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »