উন্নয়ন ও সমৃদ্ধির জন্য আবারো নৌকায় ভোট চাইলেন

কলাপাড়ায় যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক মুতিউর রহমান বাদশা

ফেব্রুয়ারি ০১ ২০২১, ১২:১৬

Spread the love

কলাপাড়ায় যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্মসম্পাদক মুতিউর রহমান বাদশা

 

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটৃয়াখালী)প্রতিনিধি    কলাপাড়া পৌর নিবার্চনে বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক মুতিউর রহমান বাদশা উন্নয়ন ও সমৃদ্ধির জন্য আবারো নৌকা মার্কায় ভোট চাইলেন উঠান বৈঠকের নিবার্চনী সভায়। রবিবার বিকেলে ২নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত পথ সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশের মানুষ আজ শান্তিতে ঘুমাতে পারে। একমাত্র শেখ হাসিনা সরকারই টানা চারবার ক্ষমতায় রয়েছে। তিঁনি শুধু বাংলাদেশের উন্নয়নের রোল মডেল নন, সারা বিশ্বের রোল মডেল। তাই তার মনোনীত নৌকা মার্কার প্রার্থীকে অাগামী ১৪ ফেব্রæয়ারী পৌর নিবার্চনে ভোট দিয়ে বিজয়ী করার জন্য ভোট চাইলেন জনগনের কাছে।

২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মাহবুবুর রহমান আজাদের সভাপতিত্বে বিশ্বাস মুতিউর রহমান বাদশা আরও বলেন, এলাকার উন্নয়নের জন্য শেখ হাসিনার  বিশেষ অবদান রয়েছে। তাই তার প্রার্থীকে  পৌরসভার আরো ব্যাপক উন্নয়ন ও সমৃদ্ধির জন্য আবারো বিজয়ী করতে হবে। আওয়ামীলীগ থেকে বহিস্কৃত স্বতন্ত্র প্রার্থীকে বয়কট করে নৌকায় ভোট দিন।

কলাপাড়া উপজেলা যুবলীগ নেতা মাহমুদুল হাসান সুজন মোল্লার সঞ্চালনায় স্থানীয় মিনি সুপার মার্কেটের মাঠে নৌকা মার্কার নিবার্চনী পথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: মাহবুবুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আ: মোতালেব তালুকদার, সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, নৌকা মার্কার প্রার্থী ও বর্তমান মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ড. শামিম আল সাইফুল সোহাগ, উপ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো: গোলাম কিবরিয়া শামিম, বাকের গঞ্জ পৌরসভার সদ্য নির্বাচিত মেয়র লোকমান হোসেন ডাকুয়া, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য জহিরুল ইসলাম সরকার, কপিল হালদার স্বজল, বিকাশ চন্দ্র হাওলাদার, উপজেলা যুবলীগের সম্পাদক অ্যাডভোকেট সাইদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আশিক তালুকদার প্রমূখ।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »