কলাপাড়ায় ছাত্রলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা

জানুয়ারি ২৬ ২০২১, ২২:৪৩

Spread the love

কলাপাড়ায় ছাত্রলীগ নেতা দীপ্তর উপর সন্ত্রাসী হামলা

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি    কলাপাড়ায় পৌর নিবার্চনকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগর সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম দীপ্তকে (২৫) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যার পরে পৌর শহরের আওয়ামী দলীয় কাযালয় সংলগ্ন মনোহরী পট্রি এলাকায় এ হামলার ঘটনা ঘটে। রক্তাক্তবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত বরিশাল শেবাচিমে প্রেরণ করেন।

আহত রাকিবুল ইসলাম দীপ্ত জানান, সন্ধ্যার পরে দলীয় কাযার্লয়ে যাওয়ার সময় পৌর ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান শুভ ও আলিফ মাহামুদ রুদ্রর নেতৃত্বে ৪/৫ জন সন্ত্রাসী হামলা চালায়। এসময় চাপাতি দিয়ে আমাকে এলোপাথারী কুপিয়ে জখম করে। তিনি আরো জানান, আসন্ন পৌর নিবার্চনকে কেন্দ্র করে পরিকল্পিত ভাবে আমার ওপর এ হামলা চালানো হয়েছে।

এসব অভিযোগ অশ্বিকার করে শুভ জানান, ঘটনার সময় আমি দলীয় কার্যালয়ে ছিলাম। এ ঘটনার সাথে আমার সম্পৃক্ততা নেই। আমার নামে মিথ্যা অপবাদ দেয়া হচ্ছে।কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা.অনুপ কুমার সরকার জানান, আহতের বাম হাতে, মাথায় এবং পিঠে ৫টি ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এছাড়া ঘটনার সাথে জড়িতদের আটক করতে একটি চৌকশ পুলিশের টিম মাঠে পাঠানো হয়েছে।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »