মঠবাড়িয়ায় আ’লীগের কমিটি নিয়ে সভাপতি ও সাধারণ সম্পাদকের পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন

ডিসেম্বর ২৫ ২০২০, ০০:০৪

Spread the love

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :
পিরোজপুরের মঠবাড়িয়ায় ৩১ ডিসেম্বর উপজেলা আ‘লীগের সম্মেলনকে কেন্দ্র করে পৌরসভা ও ১১ ইউনিয়নের আ‘লীগের কমিটি নিয়ে বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রচারকে কেন্দ্র করে সভাপতি ও সাধারণ সম্পাদক পাল্টা পাল্টি সংবাদ সম্মেলন করেছে।
বৃহস্পতিবার দুপুরে উপজেলা আ‘লীগ কার্যালয়ে উপজেলা আ‘লীগ সভাপতি মো. রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস ওই সংবাদ ভিত্তিহীন দাবি করে সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, আমার স্বাক্ষর প্রতিস্থাপন করে দলীয় প্যাডে কমিটি অনুমোদিত বলে প্রচার করে এবং আগামী ৩১ ডিসেম্বর উপজেলা আ‘লীগের সম্মেলনকে প্রশ্নবিদ্ধ করার জন্য একটি স্বার্থান্বেসী মহলের প্ররোচনায় বুধ ও বৃহস্পতিবার দেশ টিভি, এন টিভি, বৈশাখী টিভিসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে এ মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচার করে। ফলে নেতা-কর্মিদের মাঝে বিভ্রান্তির সৃষ্টি হয়। তিনি ভিত্তিহীন সংবাদের তীব্র সমালোচনা করে নেতা-কর্মিদের সজাগ থাকার আহ্ববান জনান।
অপর দিকে বিকেলে উপজেলা আ‘লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর তার বাস ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য বলেন, গঠনতন্ত্র অনুযায়ী সকল ইউনিয়ন ও পৌর কমিটি গঠন করা হয়। যাহাতে তিনি স্ব-হস্তে স্বাক্ষর করেন। তার সাথে থাকা সহ¯্রাধিক নেতা-কর্মী দুটি হত্যা মামলাসহ রাজনৈতিক মামলার শিকার হন। সম্প্রতি তিনি নির্যাতিত ওই নেতা-কর্মীদের বাদ দিয়ে নিজের পদ বহাল রাখার জন্য গত জাতীয় সংসদ ও উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের সাথে আতাত করেছে। যার ফলশ্রুতিতে দলীয় নেতা কর্মিরা দিশেহারা হয়ে পরে। এসময় তিনি দেশ টিভি, এন টিভি, বৈশাখী টিভি, বাংলা ভিষণ, জিটিভি, সময় টিভিসহ বিভিন্ন গণমাধ্যমকে ধন্যবাদ জানান। পৃথক সংবাদ সম্মেলনে উপজেলা আ‘লীগ পদস্থ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »