দিনাজপুর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে জীবাণুনাশক টানেল এর উদ্বোধন

দিনাজপুরে আদিবাসী ঘরবন্দী মানুষের কাছে ত্রান সামগ্রী পৌঁছে দিচ্ছে সেচ্ছাসেবী সংস্থা

????????????????????????????????????

Spread the love

দিনাজপুরে আদিবাসী ঘরবন্দী মানুষের ইউএনডিপি, গ্রাম বিকাশ কেন্দ্র ও হেকস্ ইপার  ত্রান সামগ্রী পৌছে দিচ্ছে 

দিনাজপুর প্রতিনিধি : করোনা সতর্কতায় সামাজিক দুরত্ব বজায় নিশ্চিতকরনে আদিবাসী জনগোষ্ঠির জন্যে ইউএনডিপি, গ্রাম বিকাশ কেন্দ্র ও হেকস্ ইপারের উদ্দ্যোগে দিনাজপুরে খাদ্য সহায়তা কার্য্যক্রম শুরু ।
আজ সকালে আদিবাসী ঘরবন্দী পরিবারগুলোর কাছে খাদ্য সহায়তা পৌছে দিতে দিনাজপুরের সদরের খোশালপুর ফার্মহাট স্কুল মাঠে খাদ্য সহায়তা প্রদান কার্য্যক্রমের উদ্ভোধন করেন গ্রাম বিকাশ কে›ন্দ্রের সোশ্যাল ডেভেলপমেন্ট(জিবিকে)‘র পরিচালক সারা মারান্ডি।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শহর আ:লীগের মহিলা সভানেত্রী খ্রীষ্টিনা লাভলী দাস, আদিবাসী চেয়ারম্যান সদর রুবেন মূর্মূ ও হেকস্ ইপারের মার্কেট ডেভলপমেন্ট ম্যানেজার ভুপেশ রায়, হেকস্ ইপারের ফাইন্যান্স এ্যান্ড এডমিন অফিসার আসিফ হোসেন এবং ২নং সুন্দরবন ইউপির ৫নং ওর্য়াড মেম্বার বিকাশ রায়।
এ কার্য্যক্রমের আওতায় খাদ্য সহায়তা দেয়া হচ্ছে দিনাজপুর সদর ও বীরগঞ্জ উপজেলার ৩ হাজার অসহায় আদিবাসী পরিবারের মাঝে।
আজ সকালে সদরের খোশালপুর ও পল্লী বিদুত এলাকার আদিবাসীদের মাঝে ১০ কেজি চাল,৪ কেজি আটা,মসুরের ডাল ২ কেজি,চিনি ১ কেজি,লবন কেজি, সোয়াবিন তেল ১ লিটার,চিড়া ১ কেজি,সুজি ১/২ কেজি ও লাইফবয় সাবান ১ টি প্রদান করা হয়েছে। এবং আগামী ১৯ জুন বীরগঞ্জ উপজেলায় ত্রান সামগ্রী পৌছে দিবে ইউএনডিপি, গ্রাম বিকাশ কেন্দ্র ও হেকস্ ইপারের পক্ষ থেকে।

দিনাজপুর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে জীবাণুনাশক টানেল এর উদ্বোধন

করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধে দিনাজপুর উপশহর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে জীবাণুনাশক টানেল এর উদ্বোধন করা হয়।  ১৩ জুন শনিবার উক্ত জীবাণুনাশক টানেলটি’র কার্যক্রম উদ্বোধন করেন অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক ,দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র এবং ৯নং ওয়ার্ড কাউন্সিলর আবু তৈয়ব আলী দুলাল এসময় উপস্থিত ছিলেন গেøারিয়াস রেসিডেন্সিয়াল মডেল স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক আহসানুজ্জামান চঞ্চল, সামাজিক সংগঠন আলোর পথে যাগো যুব, দিনাজপুর এর উপদেষ্টা চেয়ারম্যান মকিদ হায়দার শিপন, সংগঠনের সভাপতি মোঃ মোসাদ্দেক হোসেন, গবেষণা সহযোগী মোঃ নাঈম ও গোলাম মোস্তফা প্রমূখ।
জীবাণুনাশক টানেলটি’র উদ্বোধনকালে প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল বলেন, আলোর পথে যাগো যুব, দিনাজপুর এর এই মহামারির প্রাক্কালে তাদের খুদ্র প্রচেষ্টায় স্বল্প খরচে এই ধরনের কার্যক্রম দেখে আমি অভিভুত, এই যুবকদের উৎসাহ প্রদান করে তাদের কাজের মনোভাব বাড়ানোর জন্য সমাজের সকলের এগিয়ে আসা উচিৎ বলে আমি মনে করি।
এই ক্ষুদে বিজ্ঞানীদের পাশে সমাজের বিত্তবানেরা দাড়ালে তারা দেশ ও জাতির সেবার কাজে যতেষ্ট ভুমিকা পালন করবে আমি আশাবাদী।

মোঃ নাজমুল ইসলাম (মিলন)
দিনাজপুর প্রতিনিধি।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »