নবমে এসেই ভিডিও গোপন ফাঁস; সপ্তমেই প্রেম

ডিসেম্বর ১৫ ২০২০, ০২:২০

Spread the love

নিয়মিত ই’নস্টাগ্রামে ছাড়ছেন আর ভাইরাল হচ্ছেন। এ নিয়ে কে কি বললো, কান দেন না হৃদ্য। তিনি চলেন তার নিজের মতোই। সম্প্রতি জানা গেল, আবির নামের একজনের সাথে তার প্রেম। কদিন আগে আবার নাম লেখান চলচ্চিত্রে। টিকটক ভিডিও বানিয়ে মুহূর্তে ব্যাপক আলোচনায় উঠতি মডেল ও গায়িকা রোদেলা রঙ্গন হৃদ্য। বর্তমানে তিনি টিকটকেই বেশি বুঁদ।

তাও নতুন নয় সেই সপ্তম শ্রেণিতে পড়া অবস্থান আবিরের প্রে’মে পড়েন হৃদ্য। এখন তো প্রেম আরও পরিণত হয়েছে। এ নিয়ে তিনি আবার বেশ খোলামেলা। যে কেউ জানতে চাইলে মুখের ওপরই বলে দেন সবকিছু।
নবমে পড়ার সময় আরও বেশি আ’লোচনায় ছিলেন। একটা আপত্তিকর ভিডিও হৃদ্যের নামে ছেড়ে দেওয়া হয় তখন। তাতে খামোখা অনেকটা ঝুট ঝামেলাও পোহাতে হয় তাকে। যদিও ভিডিওটির কোনো প্রমাণ মেলেনি।

এরপর দশমে পড়ার স’ময় তো অনেকটা মডেলই হয়ে গেলেন। এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছেন হৃদ্য। জানা যায়, পরীক্ষাও ভালো হয়েছে। সবমিলে বেশ আছেন। তবে করোনাভাইরাসের কারণে আপাতত ঘরেই কাটছে সময়।
প্রসঙ্গত, ২০০৮ সা’লে পাঁচ বছর বয়স‌ে চ্যানেল আই ক্ষুদে গানরাজ প্রতিযোগিতায় অংশ নিয়ে গানের জগতে হৃদ্যর যাত্রা শুরু হয়। সে সময় গান দিয়ে সবার মন জয় করেন তিনি। এখনো গানই তার সব, তার শখ।
এ ছাড়া ছো’টবেলায় ‘মেঘকন্যা’ নামে একটি চলচ্চিত্রের ছোট একটি চরিত্রেও অভিনয় করেছেন হৃদ্য। যদিও তখন সেভাবে পরিচিত পাননি। এখন সব কিছুকে ছাপিয়ে টিকটকে ভিডিও বানিয়ে তরুণদ‌ের মাঝ‌ে তিনি আলাদা পরিচিতি পে’য়েছেন, তাই এটা দ্বিতীয়বারেও বলতে হচ্ছে।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »